muktijoddhar kantho logo l o a d i n g

প্রচ্ছদ

গরিবের কোনো দল নেই : তোফায়েল

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, নিষ্ঠার সঙ্গে, সততার সঙ্গে ত্রাণ বিতরণ করতে হবে। মনে রাখতে হবে গরিব গরিবই। তার কোনো দল নেই। দলমত নির্বিশেষে সকল মানুষ যাতে ত্রাণ পায় সে বিষয়টি নিশ্চিত করতে হবে। ত্রাণ বিতরণে কোনো অনিয়ম পাওয়া গেলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

শনিবার (১৬ মে) দুপুরে ভোলা সদর হাসপাতাল, বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষায় নমুনা সংগ্রহের বুথ উদ্বোধন উপলক্ষে আয়োজিত ভিডিও কনফারেন্সে তিনি এসব কথা বলেন। তার ব্যক্তিগত উদ্যোগে এসব বুথ স্থাপন করা হয়েছে।

তোফায়েল আহমেদ আরও বলেন, ভোলা থেকে নমুনা সংগ্রহ করে বরিশাল বা ঢাকায় পাঠাতে সমস্যা হয়। ফলে ভোলায় স্যাম্পল কালেকশন বুথ স্থাপন করা হয়েছে। স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে। অচিরেই ভোলায় করোনা পরীক্ষার জন্য একটি ল্যাব স্থাপন করা হবে।

এ সময় ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, সিভিল সার্জন ডা. রতন কুমার ঢালী, জেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্র্তা মো. বশির গাজী, দৌলতখান উপজেলা নির্বাহী কর্মকর্তা জিতেন্দ্র কুমার নাথ, ভোলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. সিরাজ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

Tags: