হাসপাতাল থেকে ‘বাড়ি ফিরছেন’ রওশন এরশাদ

জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির (জাপা) চিফ প্যাট্রন রওশন এরশাদ অসুস্থ হয়ে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে ( সিএমএইচ) চিকিৎসা নিয়েছেন। চিকিৎসা শেষে আজ সোমবার তিনি বাসায় ফিরে যাবেন বলে বলে জানিয়েছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান নূরুল ইসলাম নূরু।

এর আগে শনিবার রাতে ‘এলার্জির সমস্যা নিয়ে’ ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে ( সিএমএইচ) ভর্তি হন রওশন এরশাদ। পরিবারের সদস্যরা জানিয়েছিলেন, তিনি শ্বাসকষ্ট ও এলার্জি জনিত সমস্যায় ভুগছেন।

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান নূরুল ইসলাম নূরু সাংবাদিকদের বলেন, এলার্জির কারণে ম্যাডামের গোড়ালিতে একটা ইনফেকশন হয়েছিল। তবে এখন তিনি কিছুটা সুস্থ। আজ তিনি ছাড়া পেয়ে যাবেন বলে জানিয়েছে চিকিৎসকরা। তার আর অন্য কোনো অসুস্থতা নেই।

১৯৪৩ সালে ময়মনসিংহে জন্ম নেয়া রওশন এরশাদ জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের স্ত্রী। স্বামীর হাত ধরেই রাজনীতিতে আসেন রওশন। নানা নাটকীয়তার মধ্য দিয়ে দশম জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়া জাতীয় পার্টি জাতীয় সংসদে প্রধান বিরোধীদলের আসনে বসে। রওশন এরশাদ সেবার বিরোধীদলীয় নেতা হন। এরশাদের মৃত্যুর পর নানা টানাপড়েন শেষ তার ভাই জিএম কাদের জাতীয় পার্টির হাল ধরেন। আর রওশন ফের সংসদে বিরোধীদলীয় নেতার আসন পান।


আরও পড়ুন