muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

গোপালগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে পিতা-পুত্রের মৃত্যু

গোপালগঞ্জের কোটালীপাড়ায় বিদ্যুৎস্পৃষ্টে পিতা-পুত্রের মৃত্যু হয়েছে। সোমবার সকালে কোটালীপাড়া উপজেলার রামশীল ইউনিয়নের মুশুরিয়া গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কোটালীপাড়া উপজেলার রামশীল ইউনিয়নের মুশুরিয়া গ্রামে আশিষ বৈদ্য (৪৫) ও তার পুত্র তন্ময় বৈদ্য (২০)। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ লুৎফর রহমান জানান, উপজেলার মুশুরিয়া গ্রামের নিহত আশিষ বৈদ্যের পুকুর ভাড়া নিয়ে একই গ্রামের রমেশ বৈরাগী মুরগীর খামার করেন।

সোমবার সকালে আশিষ বৈদ্য তার পুকুর থেকে মাছ ধরতে গেলে বৈদ্যুতায়িত হয়। এ সময় আশিষ বৈদ্যের স্ত্রী ডলি বৈদ্য ও পুত্র তন্ময় বৈদ্য তাকে বাঁচাতে গেলে তারাও বিদ্যুৎতায়িত হয়ে গুরুতর আহত হন।

পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আশিষ বৈদ্য ও পুত্র তন্ময় বৈদ্যকে মৃত বলে ঘোষণা করেন। তার স্ত্রী ডলি বৈদ্যকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভির্তি করা হয়েছে।

তিনি আরো বলেন, ধারণা করা হচ্ছে মুরগির ফার্মে যে বিদ্যুতের সংযোগ দেওয়া হয়েছিল সেই তার বিছিন্ন হয়ে পুকুরে পড়লে পরো পুকুরটিই বিদ্যুতায়িত হয়ে পড়ে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Tags: