বাজিতপুরে একই পরিবারের ৯ জন করোনায় আক্রান্ত

কিশোরগঞ্জের বাজিতপুরে একই পরিবারের ৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। আক্রান্তদের সবাই উপজেলার দিঘীরপাড় ইউনিয়নের মিয়া বাড়ির বাসিন্দা। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৫৩ জনে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জালাল উদ্দিন জানান, গত ১৩ মে নমুনা পরিক্ষার মাধ্যমে দিঘীরপাড় ইউনিয়নের মিয়া বাড়ির ঢাকা ফেরত জাকারিয়া হায়দারের করোনা পজেটিভ আসে। পরে বুধবার (২০ মে) সকালে পাওয়া ১৬ মে পাঠানো নমুনার ফলাফলে পরিবারটির আরও ৮ সদস্যের কোভিড-১৯ শনাক্ত হয়।

সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানান, সোমবার একজন মৃত ব্যক্তিসহ ৭ জন এবং মঙ্গলবার একজন মৃত ব্যক্তিসহ ১৬ জনের করোনা শনাক্ত হয়েছিল। বুধবার (২০ মে) করোনা শনাক্তের এই সংখ্যা আরো বেড়েছে। সর্বশেষ পাওয়া রির্পোটে নতুন করে আরো ১৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় বর্তমানে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৫৩ জনে। মৃত্যু হয়েছে ৭ জনের।

এদিকে জেলায় করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৮৩ জন। যা মোট আক্রান্তের ৭২ শতাংশের বেশি। বাকী ৭০ জন রোগী বিভিন্ন হাসপাতাল ও নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন।


আরও পড়ুন