সৈয়দ নজরুল মেডিকেলে ইটনার আইসোলেশনে থাকা ব্যক্তির মৃত্যু

কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে থাকা করোনা আক্রান্ত হুমায়ুন সিদ্দিকী (৫৫) আজ বৃহস্পতিবার বিকালে মৃত্যুবরণ করেন। নিহত হুমায়ুন সিদ্দিকী ইটনা উপজেলার জয়সিদ্ধী ইউনিয়নের শামপুর হাটি গ্রামের আব্দুল হাই সিদ্দিকীর ছেলে।

জানাযায়, হুমায়ুন সিদ্দিকী গত ১০মে তার ক্যান্সার আক্রান্ত ছোট ভাই সোহেব সিদ্দিকী (৪৯)কে নিয়ে কেমোথেরাপি চিকিৎসা দেওয়ার জন্য ঢাকার মহাখালী হাসপাতালে যায়। কেমোথেরাপি শেষে হাসপাতালের কতৃব্যরত চিকিৎসক দুই ভাইকে করোনা সন্ধেহ করে তাদের স্যাম্পল কালেকশন করে। পরদিন দুই সহোদরের রিপোর্ট করোনা পজিটিভ আসে। পরে ১১ মে দুই সহোদর কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হয়। এরপর থেকে হাসপাতালের করোনা ইউনিটে দুই সহোদর আইসোলেশনে ছিলেন। এর মধ্যে ২০ মে বুধবার হুমায়ুন সিদ্দিকীর শারিরিক অবস্থার অবনতি হলে রোগীকে ঢাকায় রেফার্ড করা হয়। পরিবারের পক্ষ থেকে তেমন কোন উদ্যােগ না থাকায় হাসপাতালেই ভর্তি রাখা হয়েছিল।

কিশোরগঞ্জের সিভিল সার্জন ডাঃ মোঃ মুজিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত বলেন, হুমায়ুন সিদ্দিকী করোনা আক্রান্ত ছাড়াও ডায়বেটিস সহ অন্যান্য রোগে ভুগছিলেন।

ইটনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পণা কর্মকর্তা ডাঃ অতিশ দাস রাজিব জানান, আমরা শুরু থেকে দুই সহোদরের চিকিৎসার খোঁজ খবর রাখছিলাম। এরমধ্যে হুমায়ুনের মৃত্যর খবর শুনে খুব কষ্ট পেলাম। তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। পরিবারের সদস্যদের সাথে আমাদের যোগাযোগ হয়েছে, তারা বলেছে স্বাস্থ্য বিধি মেনে নিহতের লাশ দাফন করা হবে। 


আরও পড়ুন