কিশোরগঞ্জে নতুন করে ৯ জনের করোনা শনাক্ত, সুস্থ ১৮৫

কিশোরগঞ্জে নতুন করে আরও ৯ জনের করোনা শনাক্ত হয়েছে। ১৭ মে পাঠানো ৮৪ টি নমুনার মধ্যে এ ৯ জনের শরীরে করোনা সংক্রমণ শনাক্ত হয়। এ নিয়ে জেলায় এ পর্যন্ত মোট ২৬২ জনের করোনা সংক্রমণ চিহ্নিত হয়েছে।

জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ও কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান বৃহস্পতিবার সন্ধ্যা এ তথ্য নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার নতুন করে করোনা সংক্রমণ শনাক্তের তালিকায় জেলার সদর উপজেলায় ১ জন, পাকুন্দিয়া উপজেলায় ২ জন, মিঠামইন উপজেলায় ১ জন, ও ভৈরব উপজেলায় ৫ জন রয়েছেন।

সর্বশেষ তথ্যানুযায়ী হটস্পট হিসেবে চিহ্নিত কিশোরগঞ্জ জেলার উপজেলা ভিত্তিক এই সংখ্যা দাঁড়িয়েছে, সদর উপজেলায় ২৬ জন, হোসেনপুর উপজেলায়৭ জন, করিমগঞ্জ উপজেলায় ২৩ জন, তাড়াইল উপজেলায় ৩৩ জন, পাকুন্দিয়ায় উপজেলায় ৮ জন, কটিয়াদী উপজেলায় ১৬ জন, কুলিয়ারচর উপজেলায় ১১ জন, ভৈরব উপজেলায় ৭৭ জন, নিকলী উপজেলায় ৫ জন, বাজিতপুর উপজেলায় ১৭ জন, ইটনা উপজেলায় ১১ জন, মিঠামইন উপজেলায় ২৫ জন ও অষ্টগ্রাম উপজেলায় ৩ জন।

বৃহস্পতিবার জেলায় নতুন আরও ২জন রোগী সুস্থ হয়েছেন। এর আগে জেলায় সুস্থ হওয়ার সংখ্যা ছিল ১৮৩ জন। নতুন করে আরও ২ জন সুস্থ হওয়ায় জেলায় মোট ১৮৫ জন রোগী সুস্থ হয়েছেন।


আরও পড়ুন