muktijoddhar kantho logo l o a d i n g

কুলিয়ারচর

কুলিয়ারচরে মাদ্রাসা ও এতিমখানায় পাপনের ৩ লাখ টাকার চেক বিতরণ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে করোনা ভাইরাসের কারণে মাহে রমজান উপলক্ষে কিশোরগঞ্জ -৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপনের পক্ষ থেকে ৩০ টি মাদ্রাসা ও এতিমখানায় ঈদ উপহার হিসেবে ১০ হাজার টাকা করে চেক বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২২মে) বাদ জুমা কুলিয়ারচর বাজার কেন্দ্রীয় জামে মসজিদে সাংসদ আলহাজ্ব নাজমুল হাসান পাপনের পক্ষে কুলিয়ারচর উপজেলা ইমাম ও উলামা পরিষদের ব্যবস্থাপনায় আর্থিক অনুদানের চেক আনুষ্ঠানিকভাবে বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র ইমতিয়াজ বিন মুছা জিসান।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, কুলিয়ারচর উপজেলা ইমাম ও উলামা পরিষদের সভাপতি মুফতি ইলিয়াছ মাহমুদ কাশেমী রাসেল, সাধারণ সম্পাদক মাওঃ আসাদ উল্লাহ, জামিয়া আরাবিয়া দারুল উলূম কুলিয়ারচর মাদ্রাসার প্রিন্সিপাল মুফতি আব্দুল কাইয়ুম খান, আওয়ামী লীগ নেতা হাবিবুল্লাহ কামাল, কুলিয়ারচর ডিগ্রী কলেজের সাবেক ভিপি মোঃ ইকবাল হোসেন, ঠিকাদার আনিসুজ্জামান সোহেল সহ বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানার প্রিন্সিপাল ও প্রধান শিক্ষকবৃন্দ।

অনুষ্টান পরিচালনা করেন কুলিয়ারচর উপজেলা ইমাম ও উলামা পরিষদের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাওলানা জহিরুল ইসলাম।

Tags: