বিনোদন - June 2, 2020

জায়েদ খানকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন হিরো আলম

সময়ের  আলোচিত এবং ইউটিউব খ্যাত অভিনেতা ও মডেল হিরো আলম বিভিন্ন সময়ে আলোচনায় এসেছেন । এবার তিনি নতুন করে আবারো আলোচনায় আসলেন। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানকে ‘কোটি টাকা’ মূল্যের চ্যালেঞ্জ ছুড়ে দিলেন তিনি।

শাহরিয়ার নাজিম জয়ের এক ফেসবুক লাইভ অনুষ্ঠানের অতিথি  বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগরের কাছে প্রশ্ন রাখেন, হিরো আলম  চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য কিনা? তখন আরেক অতিথি  চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অভিনেতা জায়েদ খান বলেন, হিরো আলম নামে আমরা কাউকে আমরা চিনি না । আলম নামে হিরো একজনই আছেন । তিনি আলমগীর ।

এর প্রতিবাদে হিরো আলম একটি ভিডিও বার্তায় বলেন, জায়েদ খান ভাই আপনি আমাকে  অপমান করে বলেছেন যে, হিরো আলম নামের কাউকে চিনেন না । আপনি জায়েদ খান এক পাশে দাঁড়াবেন আর আমি হিরো আলম আরেক পাশে দাঁড়াবো দেখি কার জনপ্রিয়তা বেশি । আপনাদের এমন অহংকারী আচরণের জন্য আজ বাংলাদেশ চলচ্চিত্র ধ্বংসের পথে । আর এজন্যই অনেক শিল্পী আপনাদের পছন্দ করেন না ।

জনপ্রিয় সব গানের মডেলিং করে প্রথম আলোচনায় আসেন হিরো আলম। গত জাতীয় সংসদ নির্বাচনে তিনি প্রার্থী হয়ে সবাইকে তাক লাগিয়ে দেন । অসংখ্য মিউজিক ভিডিওর পাশাপাশি হিরো আলম দুটি সিনেমাতে কাজ করেছেন। তার অভিনীত প্রথম সিনেমা মার ছক্কা। তার দ্বিতীয় সিনেমা সাহসী হিরো আলম এখন মুক্তির অপেক্ষায়।


আরও পড়ুন