হোসেনপুরে মুক্তিযোদ্ধা সালাম কমান্ডারকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, হোসেনপুর প্রেসক্লাবের সম্মাণসূচক সদস্য ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এম এ সালাম (৬৭) আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার (১১ জুন) সন্ধ্যায় উপজেলার হেলিপ্যাড মাঠে জানাজা নামাজ শেষে তাকে রাষ্ট্রী মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এর আগে সকালে উপজেলার ধুলজুরী গ্রামের নিজ বাড়িতে অসুস্থতাজনিত কারণে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে লিভার সিরোসিস রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এ সময় উপস্থিত ছিলেন-জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ মহি
উদ্দিন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, হোসেনপুর পৌরসভার সভার মেয়র আব্দুল কাইয়ুম খোকন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা জহিরুল ইসলাম নুরু মিয়া, সাধারণ সম্পাদক শাহ মাহবুবুল হক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার রফিকুল ইসলাম, আব্দুর রহিম প্রমুখসহ মুক্তিযোদ্ধা, রাজনৈতিকদলের নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এদিকে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এম এ সালামের মৃত্যুতে কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মো. মশিউর রহমান হুমায়ুন
শোক প্রকাশ করেছেন।

এছাড়াও হোসেনপুর প্রেসক্লাবের সভাপতি প্রদীপ কুমার সরকার, সহ-সভাপতি নজরুল ইসলাম খায়রুল, সাধারণ সম্পাদক মিছবাহ উদ্দিন মানিকসহ সাংবাদিক নেতৃবৃন্দ ও নানা শ্রেণি পেশার মানুষ শোক প্রকাশ করেছেন।


আরও পড়ুন