ইটনা - June 21, 2020

ইটনায় দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ২২

কিশোরগঞ্জের ইটনা উপজেলায় সংঘর্ষ থামাতে গিয়ে উভয় পক্ষের সংঘর্ষে নুর উদ্দিন (৩১) নামের একজন নিহত ও অন্তত ২২ জন আহত হয়েছে। আজ রবিবার সকাল ৮ ঘটিকায় উপজেলার মৃগা ইউনিয়নের শান্তিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নুর উদ্দিন শান্তিপুর গ্রামের সুরুজ মিয়ার ছেলে।

এলাকাবাসীর সুত্রে জানাযায় রবিবার সকালে আমিরগঞ্জ বাজারে চায়ের দোকানের এক কর্মচারীকে একই গ্রামের মোনায়েম খাঁ মিয়ার লোকজন মারধর করে। এ ঘটনায় এলাকার ইউপি সদস্য শাহাবুদ্দিন মিয়া প্রতিবাদ করলে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে এবং দফায় দফায় সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের ২২ জন আহত হয়। খবর পেয়ে ইটনা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। শাহাবুদ্দিন পক্ষের আহতদের ইটনা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে নুরুদ্দিন
মিয়া (৩১) কে কর্তব্যরত ডাক্তার মোঃ তানভীর হোসেন মৃত ঘোষনা করেন। একই পক্ষের গুরুতর আহত ইদ্রিস মিয়া (৩২), মান্নান মিয়া(১৭), করিম মিয়া(৩৬), রিনা বেগম(৩৫), লাকি বেগম(২৫), সৈগত আলী(৪০), রাধেন মিয়া(১৮), আইনুল মিয়া(২৯), শরিফ মিয়া(২১), নিশান মিয়া(১৫), ইমান উদ্দিন(৩৩), আবেদা খাতুন(৪০) কে কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে ও ফুল মিয়া(৭০) কে ইটনা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অন্যদিকে মোনায়েম খাঁ পক্ষের আহতদের পাশ্ববর্তী হবিগঞ্জ জেলার আজমিরিগঞ্জ হাসপাতালে ভর্তির খবর পাওয়া গেছে।

ইটনা থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যপারে সুষ্ঠ তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


আরও পড়ুন