দেশের খবর - July 2, 2020

ঈশ্বরগঞ্জে ৫ দিন পর অপহৃতাকে উদ্ধার করলো পুলিশ, অভিযুক্ত গ্রেপ্তার

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সপ্তম শ্রেণি পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রীকে আপহরনের ৫ দিন পর উদ্ধার করেছে পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে প্রধান অভিযুক্তকে। পরে বৃহস্পতিবার তাদের আদালতে সোপর্দ করা হয়।

উপজেলার সদর ইউনিয়নের সৈয়দ ভাকুরি গ্রামের মুনসুর উদ্দিনের ছেলে সাইদুল ইসলাম (৩২) পেশায় একজন চা দোকানী। তিিন সন্তানের জনক সে। বড় মেয়ে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।   কিন্তু প্রতিবেশী সপ্তম শ্রেণি পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রীকে নানা প্রলোভনে উত্ত্যক্ত করে আসছিলো। বিষয়টি ছাত্রী তার পরিবারকে জানানোয় ক্ষুব্ধ হয় সাইদুল। গত ২৬ জুন রাতে ছাত্রীটিকে বাড়ি থেকে তুলে নিয়ে যায়। বিষয়টি নিয়ে ২৭ জুন ঈশ্বরগঞ্জ থানায় ছাত্রীটির বাবা লিখিত অভিযোগ দায়ের করছে অপহরণের মামলা হয়। এতে সাইদুল ইসলামসহ দুই জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো অন্তত ৩ জনকে আসামী করা হয়।  থানায় মামলা হওয়ার পর পুলিশ ছাত্রীটিকে উদ্ধারে কার্যক্রম শুরু করে। প্রযুক্তির সহায়তায় গাজীপুরের মাওনা এলাকা থেকে বুধবার ছাত্রীটিকে উদ্ধার করা হয়। ওই সময় গ্রেপ্তার করা হয় প্রধান অভিযুক্ত সাইদুল ইসলামকে। 

ঈশ্বরগঞ্জ থানার ওসি মো. মোখলেসুর রহমান আকন্দ বলেন, গাজীপুরের মাওনা এলাকায় অভিযান চালিয়ে ছাত্রীটিকে উদ্ধার ও অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। পরে বৃহস্পতিবার ছাত্রীটির স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালের ফরেনসিক বিভাগে এবং জনাববন্দির জন্য আদালতে পাঠানো হয়েছে। অভিযুক্ত সাইদুলকে আদালতে সোপর্দ করা হয়েছে।


আরও পড়ুন