খেলার খবর - July 6, 2020

‘গার্দিওলার জন্য’ মেসিকে নিতে পারছে না ম্যানসিটি!

যে গার্দিওলার অধীনে লিওনেল মেসি একের পর এক রেকর্ড গড়েছেন, এখন সেই কোচই নাকি মেসিকে ম্যানচেস্টার সিটিতে চাইছেন না। এমন দাবি করেছেন স্প্যানিশ ফুটবল বিশেষজ্ঞ গ্রাহাম হান্টার।

হান্টারের সঙ্গে ইউরোপের অধিকাংশ নামীদামী ক্লাবের ঘনিষ্ঠ যোগাযোগ বহুদিন ধরে। কোন ক্লাবে কী হয়, তার প্রায় সবকিছু তার নখদর্পণে থাকে।

প্রিমিয়ার লিগের গ্লোবাল অডিও পার্টনার টকস্পোর্ট রেডিওকে রবিবার তিনি বলেন, ‘গার্দিওলা সামনের বছর চলে গেলে মেসিকে যত দ্রুত সম্ভব দলে ভেড়াতে চাইবে ম্যানসিটি।’

সম্প্রতি বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমে বলা হয়েছে, ৩৩ বছর বয়সী মেসি ২০২১ সালে বার্সা ছেড়ে দিতে চান। এরপরই বিভিন্ন ক্লাব তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে।

‘এখন বর্তমান মালিকানায় যে ক্লাবটি মেসিকে চাইছে, সেটি ম্যানসিটি,’ হান্টার বলেন, ‘আমার মনে হয় গার্দিওলা মেসিকে নিয়ে কিছুটা দোটানায় আছে। তার সিস্টেমের সঙ্গে মেসি এই বয়সে খাপ খাওয়াতে পারবে  কি না, এটাই তার ভাবনা।’

‘গার্দিওলা যদি চলে যায়, তাহলে সিটির বর্তমান মালিকেরা মেসিকে দ্রুত আনতে চাইবে।’

গার্দিওলা ২০০৮ থেকে ২০১২ সাল পর্যন্ত বার্সেলোনায় দারুণ সফল সময় কাটান। পরে বায়ার্ন মিউনিখ ঘুরে দায়িত্ব নেন সিটির। মেসিদের সঙ্গে ১৪টি শিরোপা জেতা গার্দিওলা বায়ার্নের হয়ে জেতেন সাতটি শিরোপা।


আরও পড়ুন