বোরকা পরে ভারত পালাচ্ছিলেন সাহেদ

বহুল আলোচিত প্রতারণা মামলার প্রধান পলাতক আসামি ও রিজেন্ট গ্রুপ এবং হাসপাতালের মালিক সাহেদকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। র‍্যাবের গোয়েন্দা শাখার প্রধান সারওয়ার বিন কাশেমের নেতৃত্বে আজ বুধবার ভোর ৫টা ২০ মিনিটে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, বোরকা পরে সাতক্ষীরার শাখরা কোমরপুর সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যাচ্ছিলেন সাহেদ। নদী পার হওয়ার সময় র‌্যাব তাকে গ্রেপ্তার করে।

সাতক্ষীরা স্টেডিয়ামে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেন র‍্যাবের গোয়েন্দা শাখার প্রধান সারওয়ার বিন কাশেম। তিনি বলেন, ‘পুরো সাতক্ষীরাজুড়ে র‌্যাবের গোয়েন্দা নজরদারি ছিল। ভোরের দিকে সাহেদ বোরকা পরে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তার কাছে একটি অবৈধ অস্ত্র ছিল। নদী পার হওয়ার সময় তাকে গ্রেপ্তার করে র‌্যাব।’

গ্রেপ্তারের পর সাহেদকে হেলিকপ্টার যোগে ঢাকায় আনা হচ্ছে বলে জানিয়েছেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং’র সহকারী পরিচালক এএসপি সুজয় সরকার। তিনি জানান, র‍্যাবের বিশেষ অভিযানে বুধবার ভোরে সাতক্ষীরার সীমান্ত এলাকা থেকে অবৈধ অস্ত্রসহ তাকে গ্রেপ্তার করা হয়। র‍্যাবের আভিযানিক দলের সঙ্গে হেলিকপ্টার যোগে তাকে ঢাকায় আনা হচ্ছে।

আজ সকালে তেজগাঁও পুরাতন বিমানবন্দরে হেলিকপ্টারটি অবতরণ করবে বলেও জানান তিনি।


আরও পড়ুন