করিমগঞ্জ - July 16, 2020

করোনা যুদ্ধে জয়ী করিমগঞ্জের ওসি মমিনুল ইসলাম

মহামারী নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯কে জয় করে সাহসী করোনা যোদ্ধা হিসেবে কাজে যোগদান করেছেন করিমগঞ্জ থানার অফিসার ইন-চার্জ মুমিনুল ইসলাম।

১৬ই জুলাই বৃহস্পতিবার সকালে মহামারী নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯কে সাহসীকতার সাথে জয় করে কাজে ফেরায় করোনা যোদ্ধা মমিনুল ইসলামকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম ও করিমগঞ্জ থানা অন্যান্য পুলিশ কর্মকর্তারা।

করিমগঞ্জ থানার অফিসার ইন-চার্জ মমিনুল ইসলাম জানান, গত জুন মাসের ২৩ তারিখে উপজেলা স্বাস্থ্য বিভাগ নমুনা সংগ্রহ করে ল্যাবে প্রেরণ করে। ২৫শে জুন করোনা পজেটিভ আসে। একই দিনে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজে চিকিৎসার জন্য ভর্তি হই। ১লা জুলাই দ্বিতীয়বারের নমুনা সংগ্রহ করলে ৩ জুলাই করোনা পজেটিভ আসলে একই দিনে চিকিৎসা শেষে বাসায় ফিরে আসি। পরে ১৫ জুলাই পর্যন্ত বাসায় হোম-কোয়ারেন্টাইনে থাকি।

তিনি আরো বলেন, করোনাকালীন সময়ে আমাদের কিশোরগঞ্জ জেলার এসপি স্যার ও সার্কেল এসপি স্যারগণ আমাকে পর্যাপ্ত সাপোর্ট দিয়েছেন। আমি উনাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে করোনা কালীন সময়ে মানসিক সাহস যোগানোর জন্য আমার থানার অফিসার ইন-চার্জ (তদন্ত) নাহিদ হাসান সুমনসহ অন্যান্য সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি আমার সকল শুভাকাঙ্খীদের জানাই স্বাস্থ্যবিধি মেনে চললে করোনা ভাইরাসকে জয় করা সম্ভব। এই ভাইরাসে আক্রান্ত হলে, নিজের মনোবলকে শক্তিশালী করতে হবে এবং প্রচুর পরিমানে পুষ্টিগুন ও ভিটামিন সমৃদ্ধ খাবার খেতে হবে। নিজের মনোবলকে শক্তিশালী রাখাই এই ভাইরাসের মহৌষধ। সেই সাথে প্রতিবেশী ও সহকর্মীদের সহানুভূতি অত্যান্ত প্রয়োজন।


আরও পড়ুন