নেইমারকে ছেড়ে দিতে দাম কমাচ্ছে পিএসজি

ব্রাজিল তারকা নেইমারকে নিয়ে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) আর বার্সেলোনার মাঝে এখনও দর কষাকষি চলছে। এর মাঝেই খবর এসেছে, নেইমার নাকি পিএসজির সঙ্গে নতুন চুক্তি করতে যাচ্ছেন। তবে সব খবরকে পেছনে ফেলে দিয়েছে নতুন আরেক খবর। সেটি হলো, নেইমারকে ছেড়ে দিতে তার দাম আরও কমাতে যাচ্ছে প্যারিসের ক্লাবটি। একইসঙ্গে তারা নাকি নেইমারকে কিনতে হলে  দলবদলের প্রয়োজনীয় শর্তও বার্সেলোনাকে জানিয়ে দিয়েছে।

২০১৭ সালে রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সেলোনা থেকে পিএসজিতে যান নেইমার। কিন্তু সেখানে গিয়ে তার স্বপ্নভঙ্গ হয়। এখন দলের সতীর্থ এমনকী কোচের সঙ্গেও তার সম্পর্ক সুবিধার নয়। তাই গত মৌসুমে নেইমারকে ফিরিয়ে নেওয়ার জন্য উঠেপড়ে লেগেছিল বার্সেলোনা। কিন্তু ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের জন্য হয় ২০০ মিলিয়ন নয়তো ১০০ মিলিয়নের সঙ্গে দেম্বেলে ও সেমেদোকে চাইছিল পিএসজি। বার্সেলোনা এরই মাঝে গ্রিজমানকে নিয়ে নেওয়ায় সে অঙ্কে রাজি হতে পারেনি।

এবার স্প্যানিশ সংবাদ মাধ্যম এল চিরিঙ্গিতো দাবি করেছে, নেইমারের জন্য বার্সেলোনাকে নতুন প্রস্তাব দিয়েছে পিএসজি। এজন্য দাম নেমে এসেছে ১০০ থেকে ৮০ মিলিয়নে। সেইসঙ্গে ফ্রেঞ্চ ফরোয়ার্ড উসমান দেম্বেলেকে চায় পিএসজি। পত্রিকাটির দাবি সত্য হলে নেইমারের বার্সায় ফেরার সম্ভাবনা আরও জোড়ালো হয়েছে। কারণ এ মৌসুমে দেম্বেলে মাত্র ৩ ম্যাচে খেলতে পেরেছেন। তাছাড়া মেসিদের অব্যাহত চাপের কারণে নেইমারকে আনার সর্বোচ্চ চেষ্টা করতে চায় বার্সেলোনা। 


আরও পড়ুন