চট্টগ্রামে ডিএনসির গোয়েন্দার জালে ইয়াবাসহ আটক ১

দেশব্যাপী মাদকের ভয়াল বিস্তাররোধে জাতির নিকট প্রতিজ্ঞাবদ্ধ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনে থাকা মাদকদ্রব্য  নিয়ন্ত্রণ অধিদপ্তর। মুজিব জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে গতকাল (২০জুলাই) সোমবার গোপন সংবাদের ভিওিতে উপ-পরিচালক হুমায়ুন কবির খন্দকার এর সার্বিক তত্ত্বাবধানে পরিদর্শক মোফাজ্জল হোসেন এর নেতৃত্বে একটি মাদকবিরোধী অভিযান পরিচালনা করে চট্টগ্রাম বিভাগীয় গোয়েন্দা কার্যালয়।

এই সময় ডিএনসি’র চৌকস একটি দল চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গি বাজারের ব্রীজঘাট রোড এলাকায় ১০০০(এক হাজার) পিস ইয়াবাসহ রাত ০৮ঃ৩০ ঘটিকায় এক মাদক পাচারকারীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মাদকপাচারকারীর নাম মোঃ-একলাস (২৮), পিতাঃ-বজলু মিয়া, মাতাঃ-ছালেহা বেগম, গ্রামঃ- গৌরীপুর লাম্বাআটি, ওয়ার্ড নংঃ-০৬, কাপাঁসা ইউনিয়ন, থানাঃ-নিকলী, জেলাঃ- কিশোরগঞ্জ।

ডিএনসির চট্টগ্রাম বিভাগীয় গোয়েন্দা কার্যালয় সূএে জানা যায়, সে সুকৌশলে পাচারের উদ্দেশ্যে নিজ দেহে ইয়াবাবহন করার অপরাধে তাকে গ্রেফতার করা হয়। ডিএনসির উক্ত মাদকবিরোধী অভিযানে গ্রেফতারকৃত মাদক পাচারকারীকে আসামী করে উপ-পরিদর্শক মোকছেদ আলী সরকার বাদী হয়ে কোতোয়ালি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

এই সময় প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায় ইয়াবাগুলো কক্সবাজার জেলার টেকনাফ উপজেলা থেকে বহন করে হয়  কিশোরগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা হয়। মুজিব শতবর্ষ উপলক্ষ্যে চট্টগ্রাম বিভাগীয় গোয়েন্দাদের  মাদকবিরোধী অভিযান চলমান থাকবে বলে কঠোর হুঁশিয়ারি দেয়  ডিএনসি চট্টগ্রাম।


আরও পড়ুন