দেশের খবর - August 6, 2020

ভালুকায় রিক্সা চালকের লাশ উদ্ধার

ময়মনসিংহের ভালুকায় এক রিক্সা চালকের লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে ভালুকা উপজেলার স্কয়ার মাষ্টারবাড়ি এলাকায় । নিহত রিক্সা চালক খোকন মিয়া (৪৫) গফরগাঁও উপজেলার রাওনা ইউনিয়নের খারুয়া মুকন্দ গ্রামের স্থায়ী বাসিন্দা।

জানা যায়, গফরগাঁওয়ের খারুয়া মুকন্দ গ্রামের খোকন মিয়া স্ত্রী দেলোয়ারা খাতুন (৪০) ও ছেলে রাসেলকে (২১) নিয়ে ভালুকার স্কয়ার মাষ্টারবাড়ি এলাকার জনৈক মাইনুদ্দিনের বাড়িতে ভাড়া থাকতেন। স্ত্রী দেলোয়ারা মানুষের বাড়িতে বাড়িতে আর ছেলে রাসেল একটি গার্মেন্টস কারখানায় কাজ করতেন।

বৃহস্পতিবার ভোর ৫টা নাগাদ ভালুকা উপজেলার স্কয়ার মাষ্টারবাড়ি এলাকার একটি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় খোকন মিয়ার মরদেহ বাসার মালিক মাইনুদ্দিনের পরামর্শে গাছ থেকে নামিয়ে গ্রামের বাড়ি গফরগাঁওয়ের খারুয়া মুকন্দ গ্রামে নিয়ে আসে। পরে লাশ গোসল করানোর সময় এলাকার লোকজন খোকন মিয়ার দেহে আঘাতের চিহ্ন ও অন্ডকোষ থেতলানো দেখতে পেয়ে থানায় খবর দেয়। 

নিহতের ছেলে রাসেল মিয়ার অভিযোগ, তার বাবার অন্ডকোষ থেতলানো ছিল। রাসেলের দাবী তার বাবাকে হত্যা করা হয়েছে।

পরিবারের অভিযোগ থাকায় বৃহস্পতিবার বিকেলে গফরগাঁও থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আইনগত বিষয়টি দেখবে ভালুকা থানা পুলিশ। তবে জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী ও ছেলেকে থানায় আটক রাখা হয়েছে।

ভালুকা থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, এ ঘটনায় বাড়ি মালিককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় ডেকে আনা হয়েছে।


আরও পড়ুন