muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

দিনাজপুরে নারী নিয়ে ফূর্তি করার সময় জনপ্রতিনিধিসহ আটক ৬

দিনাজপুরে মদ ও নারী নিয়ে ফূর্তি করার সময় ৪ খদ্দের ও ২ নারীসহ ৬ জনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় তাদের মধ্যে জনপ্রতিনিধিসহ ৪ জনের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপ ও মাদক সেবন করার অপরাধে এবং ২ জন নারীর বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগে মামলা দায়ের করেছে পুলিশ।

রোববার বিকাল ৩টার দিকে চার খদ্দেরকে ওই মামলায় আদালতে প্রেরণ করেছে পুলিশ। এর আগে শনিবার দিবাগত রাতে দিনাজপুর জেলা পরিষদের ডাক বাংলো থেকে তাদের আটক করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- দিনাজপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও পার্বতীপুর উপজেলার নতুনবাজার এলাকার মৃত. দেলোয়ার হোসেনের ছেলে সফিকুর রায়হান নেতা (৪৮), জেলা পরিষদের সদস্য ও চিরিরবন্দর উপজেলার থানাপাড়া এলাকার আলহাজ্ব জামাল উদ্দিন সরকারের ছেলে মোস্তাফিজুর রহমান (৪৬), চিরিরবন্দর উপজেলার ৭ নং আউলিয়াপুকুর ইউনিয়ন পরিষদের সদস্য ও মহাদানী গ্রামের ইদ্রিস আলীর ছেলে মহির উদ্দিন কাশেম (৩৩) এবং চিরিরবন্দর উপজেলার বাসুদেবপুর গ্রামের আব্দুল মজিদ সরকারের ছেলে জাহেদুল সরকার (৩৬)।

আটক নারীরা হলেন- সদর উপজেলার গোপালগঞ্জ এলাকার সোহেল রানার স্ত্রী সাথী ওরফে বর্না (২৬) এবং নয়নপুর এলাকার সাগর হোসেনের স্ত্রী রিনিতা আক্তার ওরফে রিশিতা ওরফে ঈশিতা (২১)।

পুলিশ জানায়, শনিবার দিবাগত রাতে জেলা পরিষদের ডাক বাংলোতে অসামাজিক কার্যকলাপ ও মাদক সেবনের খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। এ সময় ডাক বাংলোর দ্বিতীয় তলার একটি ররুম থেকে মদ, মাদক সেবনের উপকরণ, তাদের আটক করা হয়। তাদের মধ্যে দুইজন জেলা পরিষদের সদস্য এবং একজন ইউনিয়ন পরিষদের সদস্য। তাদের কোতয়ালী থানায় নিয়ে আসা হয়।

পুলিশ জানিয়েছে, তাদের কাছ থেকে একটি মদের বোতলে ৫০০ মি.লি ও অপর একটি মদের বোতলে ৩০০ মি.লি তরল মাদক এবং ৫টি খালি মদের বোতল, কিছু রাং পাতা, সাদা কাগজে মোড়ানো ইয়াবা ট্যাবলেট সেবনের ১০টি পাইপ এবং ৭টি গ্যাসলাইট পাওয়া গেছে।

এ ঘটনায় কোতয়ালী থানার এসআই জাহিদুল ইসলাম বাদী হয়ে মাদক সেবন ও অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে মামলা দায়ের করেছেন।

কোতয়ালী থানার ওসি মোজাফফর হোসেন বলেন, তাদের মধ্যে দুইজন জেলা পরিষদের সদস্য এবং একজন ইউনিয়ন পরিষদের সদস্য। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Tags: