muktijoddhar kantho logo l o a d i n g

পাকুন্দিয়া

পাকুন্দিয়ায় ডোবা থেকে শিশুর মৃতদেহ উদ্ধার

কিশোগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় নিখোঁজের তিন দিন পর বাড়ির পাশের ডোবা থেকে ফাহাদ ( ৯) নামে এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ।

আজ (১৩ আগস্ট) দুপুর ২ টায় উপজেলার  নারান্দী ইউনিয়নে ডোবা থেকে ফাহাদের ভাসমান মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ। 

নিহত ফাহাদ নারান্দী ইউনিয়নের নারান্দী  গ্রামের আব্দুল কুদ্দুস এর ছেলে। এবং স্থানীয় প্রাথমিক বিদ্যলয়ের তৃতীয় শ্রেণির ছাত্র। 

ফাহাদ গত ১০ আগস্ট সোমবার দুপুরে বাড়ির পাশের পুকুরে গুসল করতে গিয়ে নিখোঁজ হয়।পুলিশ ও একাধিক সুত্র জানা গেছে গত সোমবার দুপুরে বাড়ির পাশের পুকুরে গুসল করতে গিয়ে রহস্যজনক ভাবে নিখোঁজ হয়। 

পরবর্তীতে বিকাল পেড়িয়ে সন্ধা হয়ে গেলেও বাড়ি না ফেরায় আশপাশ ও আত্মীয় স্বজনের বাড়িতে খুঁজাখুঁজি করেও ফাহাদের কোনো সন্ধান পাওয়া যায়নি। এমন পরিস্থিতিতে পরদিন ১১ আগস্ট ফাহাদের সন্ধানে চেয়ে পাকুন্দিয়া থানায় সাধারণ ডায়েরি করে ফাহাদের বাবা আবদুল কুদ্দুছ।     

এদিকে নিখোঁজের তিনদিন পর বৃহস্পতিবার দুপুরে বাড়ির পাশ্ববর্তী অদুরে একটি ডোবাতে ফাহাদের ভাসমান মৃতদেহ দেখতে পায় এলাকা বাসি। খবর পেয়ে ডোবা থেকে ফাহাদের মৃত দেহ উদ্ধার করে পাকুন্দিয়া থানা পুলিশ।

পরিবারের লোকজনের ধারনা প্রতিবেশী হৃদয় (২০) নামে এক যুবক ও তার সহযোগীরা ফাহাদকে হত্যা করে কোনো অসৎ উদ্দেশ্য সংগঠি করার প্রয়াস চালিয়েছে। ঘটনা তদন্তের জন্য সন্দেহবাজন প্রতিবেশী হৃদয়কে আটক করেছে পাকুন্দিয়া থানা পুলিশ। 

Tags: