muktijoddhar kantho logo l o a d i n g

বিনোদন

সিবিআইয়ের জেরার মুখে রিয়া চক্রবর্তী

অবশেষে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা (সিবিআই) ডেকে পাঠালো সুশান্তের মামলায় মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীকে। জানা গেছে, শুক্রবার (২৮ আগস্ট) সকাল ১১ টায় সংস্থাটির মুখোমুখি হতে সমন পাঠানো হয় তার বাড়িতে। 

শুক্রবার সকাল ১০টার সময় তিনি তদন্তকারীদের মুখোমুখি হন। সঙ্গে ছিলেন তার আইনজীবী। মনে করা হচ্ছে অভিনেত্রীকে কয়েক ঘণ্টা ধরে দীর্ঘ জেরা করবেন গোয়েন্দারা। একই মামলায় অভিযুক্ত অভিনেতার সাবেক ম্যানেজার স্যামুয়েল মিরিন্ডাও পৌঁছে গেছেন সিবিআইয়ের দপ্তরে।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) রিয়ার ভাই শৌভিককেও অনেকক্ষণ জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা। শুরু হওয়ার ১৪ ঘণ্টা পরে রাত ১টা নাগাদ শেষ হয় শৌভিকের ম্যারাথন জেরাপর্ব। তবে শৌভিক নতুন কি তথ্য দিয়েছে সে ব্যাপারে কিছু জানা যায়নি। এর আগে ইডি-র মুখোমুখিও হয়েছেন দুই ভাইবোন।

মূলত হোয়াটসঅ্যাপ চ্যাটে স্যামুয়েল মিরিন্ডার সঙ্গে রিয়ার মাদক কেনার কথোপকথন ফাঁস হয়ে গিয়েছে গণমাধ্যমে। আর সেই কারণে প্রয়াত অভিনেতার সাবেক ম্যানেজারকে ডেকে পাঠানো হয়েছে। পাশাপাশি একটানা আটদিনের মতো সংস্থার দপ্তরে হাজির হবেন সুশান্তের ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিঠানিও।

এদিকে তিনটি কেন্দ্রীয় সংস্থার সাঁড়াশি চাপে রয়েছেন রিয়া চক্রবর্তী। তার মধ্যে ইডি, সিবিআই এবং এনসিবি সুশান্তের মৃত্যু মামলা তদন্ত করছে।

Tags: