আইসিটি এওয়ার্ড পেলেন ইউএনও আব্দুল কাদির

ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন ও গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতি স্বরূপ কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদির মিয়াকে আইসিটি এওয়ার্ড ২০১৯-২০ প্রদান করা হয়েছে।

গত শুক্রবার রাতে কিশোরগঞ্জ সার্কিট হাউজ মিলনায়তনে বাংলাদেশ এ্যাডমিনিস্ট্রেটিভ এসোসিয়েশন কিশোরগঞ্জ জেলা শাখা আয়োজিত মতবিনিময় সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আইসিটি এ্যাওয়ার্ড তুলে দেন ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার মো. মোস্তাফিজুর রহমান পিএএ।

মতবিনিময় সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

এছাড়াও অনুষ্ঠানে কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ হাবিবুর রহমান, ভৈরব উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা এবং জেলা কালেক্টরেটের সহকারী কমিশনার উবায়দুর রহমান সাহেলকে আইসিটি এ্যাওয়ার্ড প্রদান করা হয়।

রূপকল্প ২০২১ বাস্তবায়নে তথা ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ এবং ২০৪১ এ উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের স্বীকৃতিস্বরূপ আইসিটি এ্যাওয়ার্ড ২০১৯-২০২০
প্রদান করা হয়েছে।

কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদির মিয়া বলেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন ও গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতি স্বরূপ কিশোরগঞ্জ সদর উপজেলাকে আইসিটি এ্যাওয়ার্ড প্রদান করায় ঢাকা বিভাগীয় কমিশনার মোঃ মোস্তাফিজুর রহমান পিএএ স্যার এবং সম্মানিত জেলা প্রশাসক মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরী স্যারকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। বিশেষ ধন্যবাদ জানাচ্ছি সদর উপজেলার সহকারী প্রোগ্রামার আলমগীর ও অফিসের সকল কর্মচারীদের যাদের নিরলস প্রচেষ্টা আমাদেরকে সফল করেছে।

প্রসঙ্গত, সেবা ও সৃজনশীলতায় সর্বাগ্র্য়েঁড়ঃ; স্লোগানে উপজেলা প্রশাসন আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। এর আগে সদর উপজেলা ই-নথি কার্যক্রমে ৪ বার জেলার শ্রেষ্ঠ এবং ১ বার দেশ সেরা হয়েছে।


আরও পড়ুন