কুলিয়ারচর - September 5, 2020

কুলিয়ারচরে নির্জন ব্রহ্মপুত্র নদের পাড় থেকে এক যুবকের লাশ উদ্ধার

কিশোরগঞ্জের কুলিয়ারচরে নির্জন ব্রহ্মপুত্র নদের পাড় থেকে এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) সকাল ১১ টার দিকে উপজেলার ফরিদপুর ইউনিয়নের ফরিদপুর কাটাখালী সুইস গেট সংলগ্ন মজলিস খা’র বাড়ির পশ্চিম পাশে ব্রহ্মপুত্র নদের পারে অজ্ঞাত ওই যুবকের লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা কুলিয়ারচর থানা পুলিশকে খবর দেয়। পরে থানার এসআই মো. নয়ন চৌধুরী ও ফরিদপুর ইউনিয়ন বিট পুলিশিং এর বিট অফিসার এস আই এমদাদুল হক ও এএসআই নজরুল ইসলাম ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তে পাঠানোর ব্যবস্থা করেন। লাশের পড়নে জিন্সের পেন্ট, গায়ে সাদা গেঞ্জি, পায়ে চামড়ার সেন্ডেল ও মুখে মাস্ক ছিল।

সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন ভৈরব সার্কেলের এএসপি রেজওয়ান দীপু ও কুলিয়ারচর থানার ওসি তদন্ত কাজী মো. মাহফুজ হাসান। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় লোকজন বলেন, সকাল ১১টার দিকে ব্রহ্মপুত্র নদের পাড়ে নির্জন স্থানে অজ্ঞাত এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখা যায়। তার মুখ থেঁতলানো ও আঙ্গুল কাটা ছিলো। বিকাল ৩ টার দিকে কুলিয়ারচর থানা পুলিশ এসে লাশটি উদ্ধার করে নিয়ে যায়।

কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম সুলতান মাহমুদ মুক্তিযোদ্ধার কণ্ঠকে জানান, নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। তার বা হাতের সব আঙ্গুল কাটা ছিল। মুখে ভারী কিছু দিয়ে আঘাত করার স্পষ্ট চিহ্ন রয়েছে।


আরও পড়ুন