muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

মেসিকে ছেড়ে রোনালদোর সতীর্থ হচ্ছেন সুয়ারেস!

লুইস সুয়ারেস জুভেন্তাসে নাম লেখানো থেকে আর এক কদম দূরে! হ্যাঁ, এমন শিরোনাম দিয়ে একটি সংবাদ ছাপিয়েছে স্পেনের ক্রীড়াবিষয়ক সংবাদমাধ্যম মার্কা। তাই হলে নতুন মৌসুমে বার্সেলোনা শিবিরে লিওনেল মেসির পাশে থাকছেন না উরুগুয়ান এই স্ট্রাইকার। সতীর্থ হবেন সময়ের আরেক সেরা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদোর।

মার্কার খবরে বলা হয়েছে, চুক্তি বিষয়ে জুভেন্তাসের সঙ্গে আলোচনায় মতৈক্যে পৌঁছেছেন সুয়ারেস। জানা গেছে, দুই বছরের জন্য ইতালিয়ান ক্লাবটিতে নাম লেখাবেন ৩৩ বছর বয়সী এই ফুটবলার, চুক্তির মেয়াদ আরও এক বছর বাড়ানোরও সুযোগও রাখা হয়েছে।

জুভেন্তাসের পাড়ি জমালে সুয়ারেস প্রতি বছরে পারিশ্রমিক ১ কোটি ইউরো, অর্থের অঙ্কটা বার্সেলোনায় বর্তমানে যা পাচ্ছেন সেটা থেকে কম বটে। তবে ইতালির আয়করের নিয়ম স্পেন থেকে ভিন্ন। সে হিসেবে নিট পারিশ্রমিকে তেমন কোনো হেরফের হবে না।

কিন্তু বার্সেলোনার সঙ্গে এখনো এক বছর চুক্তি রয়েছে সুয়ারেসের। এ ছাড়া এর মেয়াদ আরও এক বছর বাড়ানোর শর্তও রয়েছে। কাতালান ক্লাবটির সঙ্গে বর্তমান চুক্তি অনুযায়ী, ২০২০-২১ মৌসুমে ৬০ শতাংশের বেশি ম্যাচ খেললে চুক্তি আরও এক বছর বাড়বে স্বয়ংক্রিয়ভাবেই।

ফলে বার্সেলোনার সঙ্গে সম্পর্কে ইতি টানা সুয়ারেসের জন্য কঠিন হতে পারে বলেও উল্লেখ করেছে মার্কা। নিজেদের বৃহৎ স্বার্থে কাতালান ক্লাবটি তাকে নাও ছাড়তে পারে। এ ছাড়া লিওনেল মেসি যেহেতু বার্সেলোনায় আরও এক বছর থাকার সিদ্ধান্ত নিয়েছেন তাই সুয়ারেসও ক্লাব ছাড়ার ভাবনা থেকে সরে আসতে পারেন।

Tags: