কুলিয়ারচর - September 8, 2020

কুলিয়ারচরে ইউএনও’র বাসভবন ও অফিসে নিরাপত্তা জোরদার করা হয়েছে

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) সরকারী বাসভবন ও অফিস নিরাপত্তা জোরদার করা হয়েছে।

রবিবার (৬ সেপ্টেম্বর) রাত ১০ টার দিকে উপজেলা নির্বাহী অফিসারের সরকারী বাসভবনের সামনে ডিউটিরত ৪ জন আনসার সদস্যকে দায়িত্ব বুঝিয়ে দিতে উপস্থিত ছিলেন সহকারী প্লাটুন কমান্ডার মো. আনোয়ার হোসেন ও আনসার সদস্য মো. রতন মিয়া।

উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসী জানান গত বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) রাত ১০ টা থেকে তাঁর বাসবভনে আনসার সদস্য মোতায়েন করা হয়েছে।

উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. রাশেদুজ্জামান জানান, উপজেলা নির্বাহী অফিসার মহোদয়ের নিরাপত্তার সার্থে তার সরকারী বাসভবনে ১০ জন করে সশস্ত্র আনসার সদস্য মোতায়েনের নির্দেশনা অনুযায়ী আপাতত একজন এপিসি ও তিন জন সাধারণ আনসার সদস্য দায়িত্ব পালন করছেন । তিনি আরো জানান, বৃহস্পতিবার উপজেলা নির্বাহী অফিসার মহোদয়ের বাসভবনের নিরাপত্তার জন্য দুইজন সশস্ত্র আনসার ও দুইজন সাধারণ আনসার সদস্য মোতায়েন করা হয়েছে।

উল্লেখ্য, গত বুধবার (০২ সেপ্টেম্বর) রাতে সরকারি বাসভবনের ভেনটিলেটর ভেঙ্গে বাসায় ঢুকে ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার বাবার ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। তার বাবাকে হাতুড়ি দিয়ে জোরালো আঘাত করে মারাত্মকভাবে আহত করা হয়। এ কারণে দেশের সকল উপজেলা নির্বাহী অফিসারদের নিরাপত্তা জোরদার করেছে সরকার।


আরও পড়ুন