বিনোদন - September 18, 2020

নিজেকে বদলে ফেলার গল্প জানিয়েছেন শুভ (ভিডিও)

চিত্রনায়ক আরিফিন শুভ চলচ্চিত্রের জন্য বেশ মুটিয়ে গিয়েছিলেন। তার ওজন হয়েছিল ৯৪ কেজি। এই ওজন কমিয়ে এ নায়ক সিক্স প্যাক বানিয়েছেন। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) রাতে আরিফিন শুভ নিজেকে বদলে ফেলার গল্প জানিয়েছেন এক ভিডিওর মাধ্যমে। যা এরই মধ্যে নেট দুনিয়ায় ভাইরাল।

শুভর এই জার্নি মোটেও সহজ ছিল না। সেই গল্প বলতে গিয়ে শুরুতে এ চিত্রনায়ক বলেন—প্রথম রিঅ্যাকশন ছিল এটা অসম্ভব। কারণ তখন আমার ওজন ছিল ৯৪ কেজি। ওই সময়ে মাত্র ‘আহারে’ সিনেমার শুটিং শেষ করেছি। সিনেমাটির চরিত্রের জন্য আমাকে ওজন বাড়াতে হয়েছিল। এদিকে ট্রান্সফরমেশনের জন্য হাতে সময় ছিল ৯ মাস। তারপর মিশন শুরু করি। শুরুতে ডায়েটের দিকে নজর দিই। কিন্তু পেরে উঠছিলাম না। কারণ এ ধরণের ট্রেনিং আগে কখনো করিনি।

তবে ট্রেইনারের কিছু টেকনিক শুভর এই পথচলা সহজ করে দিয়েছে। বিষয়টি জানিয়ে শুভ বলেন—ট্রেনিংয়ের সময় আমাকে ভারী বস্তু তুলতে হয়েছে। আর্মিরা যেমন ভারী বস্তু নিয়ে দৌড়ায়। শুরুতে আমার মনে হলো—এটা আমার পক্ষে সম্ভব নয়। কিন্তু আমার ট্রেইনার খুব টেকনিক্যালি এসব হ্যান্ডেল করেছেন।

হঠাৎ শুভর এই শারীরিক পরিবর্তনের কারণ কী? এমন প্রশ্ন পাঠক মনে আসাটাই স্বাভাবিক। তার আগে জানিয়ে রাখি, শারীরিক এই পরিবর্তন নিকট অতীতে করেননি। বরং বেশ আগে করেছেন। উদ্দেশ্য তার পরবর্তী সিনেমা ‘মিশন এক্সট্রিম’। এতে নাভিদ আল শাহরিয়ারের চরিত্রে অভিনয় করেছেন তিনি। আর এই চরিত্রের জন্য শুভ তার ফিজিক্যাল ট্রান্সফরমেশন করেছেন।‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি পরিচালনা করেছেন সানী সানোয়ার। এর চিত্রনাট্যও রচনা করেছেন তিনি। এরই মধ্যে চলচ্চিত্রটির শুটিং শেষ হয়েছে। এখন শুধু মুক্তির অপেক্ষা।


আরও পড়ুন