কুলিয়ারচর - September 22, 2020

কুলিয়ারচরে সাংবাদিকের পরিবারের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

কিশোরগঞ্জের কুলিয়ারচরে দৈনিক পূর্বকণ্ঠ পত্রিকার নিজস্ব প্রতিবেদক শাহীন সুলতানার স্বামী, শশুর ও ভাসুরের নামে মিথ্যা মামলা দায়ের প্রতিবাদে মানববন্ধন, সংবাদ সম্মেলন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে প্রচন্ড বৃষ্টি উপেক্ষাকরে বড়চারা-বীরকাশিমনগর রাস্তায় আশরাফিয়া দারুল কোরআন আব্দুল্লাপুর মাদরাসার সামনে দাড়িয়ে এলাকাবাসী একটি মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল করে।

মানববন্ধনে উপজেলার সাংবাদিক শাহীন সুলতানার স্বামী এমরান এনায়েত (এনায়েত উল্লাহ) (৪০) ও শশুর মুসলিম মিয়া (৭০) বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে একই গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে নূরুল ইসলাম বাদী হয়ে কিশোরগঞ্জের ২নং আমলগ্রহণ কারী আদালতে ১টি মামলার দায়ের করেন। মামলা নং-১২৫(১)২০। তারা মামলাটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন দাবী করে মামলাটি প্রত্যাহারের দাবী জানান এবং তারা আরো বলেন, মামলায় বাদী নূরুল ইসলাম তার মেয়ে ইয়াছমিনকে শ্লীলতাহানির অভিযোগ করেছে। যাহা আদৌ সত্য নয়। প্রকৃত পক্ষে ইয়াছমিন অসামাজিক কার্যকলাপে লিপ্ত হয়ে এলাকার যুবসমাজকে ধ্বংশের দিকে নিয়ে যাচ্ছে দিন দিন। এতে প্রতিবাদ করায় নূরুল ইসলাম ওই সাংবাদিকের স্বামী, শশুর ও ভাসুরের নামে মিথ্যা মামলা দায়ের করেছে।

বিক্ষোভ মিছিল শেষে ওই সাংবাদিকের বাড়ীতে একটি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।


আরও পড়ুন