কুলিয়ারচরে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ সভা

“মুজিববর্ষের স্বাস্থ্য খাত এগিয়ে যাবে অনেক ধাপ” এ স্লোগানকে সামনে রেখে কিশোরগঞ্জের কুলিয়ারচরে আগামী ৪ থেকে ১৭ অক্টোবর পর্যন্ত জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদযাপন উপলক্ষে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য অধিদপ্তরের জনস্বাস্থ্য পুষ্টি ও জাতীয় পুষ্টি সেবা এর বাস্তবায়নে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর উদ্যোগে বুধবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে অনুষ্ঠিত অবহিতকরণ ও পরিকল্পনা সভায় উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মোহাম্মদ ওমর খসরুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প.প. কর্মকর্তা মোহাম্মদ সাফি উদ্দিন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. এস সাইফুজ্জামান, মেডিকেল অফিসার ডা. ইফতেখার আনাম নোমান, উপজেলা সহকারী শিক্ষা অফিসার নাছিমা বেগম, সাংবাদিক মুহাম্মদ কাইসার হামিদ, নাঈমুজ্জামান নাঈম, আলি হায়দার শাহিন, থানার এ এস আই মো. সাকিনুল ইসলাম, হাসপাতালের প্রধান সহকারী কাম (হিসাব রক্ষক) পল্টন কুমার রায়, হেলথ কেয়ার ডায়াগনষ্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক লিটন রায় ও সুর্যের হাসি ক্লিনিক প্রতিনিধি মো. হাবিবুর রহমান প্রমূখ।

অনুষ্ঠান পরিচালনা করেন হাসপাতালের স্বাস্থ্য পরিদর্শক মো. নজরুল ইসলাম।


আরও পড়ুন