জাতীয় - 4 weeks ago

মুজিবনগরকে আরো আকর্ষণীয় করে গড়ে তোলা হবে : মুক্তিযুদ্ধ মন্ত্রী

মুজিবনগরকে আরো সমৃদ্ধ করতে ৫০ একর জমি অধিগ্রহণ করা হবে।  আগামী মাসে মেহেরপুরে গিয়ে এই বিষয় নিয়ে আলাপ করে মুজিবনগরকে যাতে আরও আকর্ষণীয় করে গড়ে তোলা যায় তার ব্যবস্থা করব।

বলেছেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মেহেরপুর জেলা প্রশাসনের উদ্যোগে ‘মুজিববর্ষে শতঘণ্টা মুজিবচর্চা’ বিষয়ক জুমের মাধ্যমে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী একথা বলেন।

মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশের যে উন্নয়নের অগ্রযাত্রা তা এখন বিশ্বের অনেক দেশেই রোল মডেলে পরিণত হয়েছে।

অনুষ্ঠানের মুখ্য উপদেষ্টা হিসেবে বক্তব্য রাখেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি।

মেহেরপুর জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

‘আমাদের প্রিয় মুজিব ভাই’ শীর্ষক আলোচনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুরের পুলিশ সুপার এস.এম মুরাদ আলি। 

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ তৌফিকুর রহমানের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা জেলা ও দায়রা জজ রবিউল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তুষার কান্তি পাল, মেহেরপুর-২ (গাংনী) আসনের সাবেক সংসদ সদস্য মকবুল হোসেন, মেহেরপুর জেলা জজ আদালতের পিপি পল্লব ভট্টাচার্য, মেহেরপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাড. এসএম ইব্রাহীম শাহীন, প্রফেসর হাসানুজ্জামান মালেকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।


আরও পড়ুন