কুলিয়ারচর - October 3, 2020

কুলিয়ারচরে ৫৭৫ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

মাদকে ছেয়ে গেছে দেশ। মাদকের বিষাক্ত ছোবল থেকে যুব সমাজকে রক্ষায় কিশোরগঞ্জের কুলিয়ারচর থানা পুলিশ তৎপর। একের পর এক অভিযান পরিচালনা করে উদ্ধার করে যাচ্ছে মাদক। আটক করে জেল হাজতে প্রেরণ করছে মাদক ব্যবসায়ীদের। এরই ধারাবাহিকতায় গত ১ অক্টোবর বৃহস্পতিবার বিকালে ৫৭৫ বোতল ফেনসিডিলসহ রুমান মিয়া (২০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ।

রুমার মিয়া ব্রাহ্মণবাড়ীয়া জেলার নাসিরনগর উপজেলার সোনাতলা গ্রামের মো. মিজান মিয়ার ছেলে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম সুলতান মাহমুদের দিক নির্দেশনায় থানার সেকেন্ড অফিসার এস আই মুহাম্মাদ আজিজুল হকের নেতৃত্বে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫ টার দিকে কুলিয়ারচর পৌরসভার খরকমারা মহল্লায় আইডিয়াল এস এইচ উচ্চ বিদ্যালয় সংলগ্ন মাঠে অভিযান চালিয়ে ৪ বস্তা ভর্তী ৫৭৫ বোতল ফেনসিডিলসহ ওই মাদক ব্যবসায়ী রুমানকে আটক করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য আরেক মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।
এ ঘটনায় আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধ কুলিয়ারচর থানা পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) এর ১৪ (গ) ধারায় মামলা রজু করে। মামলা নং- ৩।

এ ব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম সুলতান মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৫৭৫ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করে মামলা রুজু পূর্বক পলাতক আরো এক মাদক ব্যবসায়ীর নাম ঠিকানা যাচাই বাচায়ের জন্য ৭ দিনের রিমান্ড চেয়ে রুমান মিয়াকে কিশোরগঞ্জ বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


আরও পড়ুন