কিশোরগঞ্জে ভিক্ষুকদের মাঝে উপকরণ দিলেন ঢাকা বিভাগীয় কমিশনার

কিশোরগঞ্জ সদর উপজেলাকে ভিক্ষুকমুক্ত করতে ইতোপূর্বে ভিক্ষুকদের সাক্ষাৎকার নিয়ে বাছাই করা হয়েছে। তাদের মধ্য হতে অগ্রাধিকারক্রমে আজ রবিবার কিশোরগঞ্জ সদর উপজেলার সৈয়দ আশরাফুল ইসলাম মিলনায়তনে ভিক্ষুকদের মাঝে গরু, ছাগল, ভ্যানগাড়ি, সেলাই মেশিন, নগদ অর্থ ইত্যাদি উপকরণ বিতরণ করা হয়।

জেলা প্রশাসক মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার, ঢাকা  মোঃ মোস্তাফিজুর রহমান পিএএ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ পরিচালক, স্থানীয় সরকার বিভাগ মোহাম্মদ আব্দুল্লাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুস সাত্তার,  মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মাছুমা আক্তার।

উপজেলা নির্বাহী অফিসার  মোঃ আব্দুল কাদির মিয়া স্বাগত বক্তব্য রাখেন। এসময় উপজেলা প্রশাসনের কার্যক্রম নিয়ে একটি ডকুমেন্টারি প্রদর্শন করা হয়। অনুষ্ঠানে অংশ নেন উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, কলেজ-স্কুল-মাদ্রাসার শ্রদ্ধেয় শিক্ষকবৃন্দ, প্রাইমারি স্কুলের শ্রদ্ধেয় শিক্ষকবৃন্দ যারা অন লাইন স্কুলে ক্লাস নিচ্ছেন, সাংবাদিক, সুবিধাভোগী ভিক্ষুক, ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাসহ বিশিষ্ট ব্যাক্তিবর্গ। 

এছাড়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সম্মুখে একটি “ডিজিটাল সেবা বোর্ড” এর উদ্বোধন এবং উপজেলা পরিষদ চত্ত্বরে একটি ঔষধি গাছের চারা রোপণ করেন বিভাগীয় কমিশনার ।


আরও পড়ুন