muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ঈশ্বরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে একটি যাত্রীবাহী বাসের চাপায় সিএনজি চালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছে।

শুক্রবার বেলা সোয়া ২টায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে গালাহার নামক স্থানে ওই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। এ সময় আহত হয়েছেন আরো ৩ জন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সিলেট থেকে ময়মনসিংহগামী শামীম এন্টারপ্রাইজ নামের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে নান্দাইলগামী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। অটোরিকশাটিকে টেনে কিছু দূর নিয়ে যায় বাসটি। এতে ঘটনাস্থলেই এক যুবক (২০) নিহত হয়।

খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস ও নান্দাইল ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে চারজনকে গুরুত্বর অবস্থায় উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সাব্বির (১৫) নামে এক কিশোর মারা যায়। সে হালুয়াঘাট উপজেলার গাবরকুড়া এলাকার বাসিন্দা ছিলেন। এসময় গুরুতর আহত হন ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেরার জয়নাল আবেদীনের ছেলে মাহিন (৮), নরসিংদী জেলার মনোহরদি উপজেলার মো. নাছির মিয়া (৫০) ও নূর ইসলাম (৪৫)। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মোখলেছুর রহমান আকন্দ বলেন, যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়েছে। আহত তিনজনকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

Tags: