কটিয়াদী - October 18, 2020

কটিয়াদীতে ট্রাকচাপায় নিহত ২

কিশোরগঞ্জের কটিয়াদীতে ট্রাকচাপায় স্মৃতি আক্তার (২০) নামে এক গৃহবধূ ও তাঁর শ্বশুর কুতুব উদ্দিন (৫৫) নিহত হয়েছেন। আজ রবিবার বেলা সাড়ে ১১টার দিকে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে উপজেলার চরিয়াকোনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শ্বশুরের সঙ্গে মোটরসাইকেলযোগে বিলপাড় গজারিয়া থেকে কটিয়াদী সদরে যাচ্ছিলেন ওই গৃহবধূ।

স্মৃতি আক্তার বাজিতপুর উপজেলার বিলপাড় গজারিয়া গ্রামের মাসুম মিয়ার স্ত্রী। আর নিহত কুতুব উদ্দিন বাজিতপুর উপজেলার বিলপাড় গ্রামের মৃত মহিউদ্দিনের ছেলে। ঘটনাস্থলেই স্মৃতি আক্তার মারা যান। আর মহিউদ্দিনকে গুরুতর আহত অবস্থায় চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হলে পথে তাঁর মৃত্যু হয়।  

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, বেলা সাড়ে ১১টার দিকে কুতুব উদ্দিন তার পুত্রবধূ স্মৃতি আক্তারকে নিয়ে মোটরসাইকেলে করে গজারিয়া থেকে কটিয়াদী যাচ্ছিলেন। পথে চরিয়াকোনা এলাকায় পেছন  থেকে একটি ট্রাক (ঢাকা মেট্রো-ন-১৩-০১৫৪) নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই স্মৃতি আক্তার মারা যান। গুরুতর আহত হন শ্বশুর কুতুব উদ্দিন। 

আহত কুতুব উদ্দিনকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর অবস্থার অবনতি হলে তাঁকে চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। কিন্তু সেখানে নিয়ে যাওয়ার পথে নরসিংদী পৌঁছার পর বেলা ২টার দিকে তিনি মারা যান।

কটিয়াদী হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ আব্দুস ছোবহান জানান, ঘটনার পর নিহত নারীর লাশ উদ্ধার ও দুর্ঘটনার জন্য দায়ী ট্রাকটি আটক করা হয়েছে। তবে ট্রাকচালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।


আরও পড়ুন