দেশের খবর - October 20, 2020

চাঁদপুরে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

চাঁদপুরের হাজীগঞ্জে সাঁতার না জানায় পুকুরের পানিতে ডুবে ফাহিম হোসেন (১১) ও নাজমুল হাসান (৯) নামের দুই শিশু মারা গেছে। ফাহিম ও নাজমুল চাচাতো-জেঠাতো ভাই।

মঙ্গলবার দুপুরে উপজেলার দক্ষিণ-পশ্চিম রাজারগাঁও গ্রামের আরমান বেপারীর বাড়িতে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ফাহিম হোসেন ওই বাড়ির প্রবাসী নাছির বেপারীর ছেলে। সে পশ্চিম রাজারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী এবং নাজমুল হাসান একই বাড়ির জসিম বেপারীর ছেলে ও একই বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিলো। তারা একসাথেই খেলাধুলা করতো এবং স্কুলে যেতো।

নিহতদের পারিবারিক সূত্রে জানা গেছে, ওই দিন সকালে ফাহিম হোসেন ও নাজমুল হাসান খেলতে গিয়ে নিখোঁজ হয়। পরে খোঁজাখুঁজির একপর্যায়ে পুকুরের পানিতে ভাসতে দেখে তাদেরকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে একই সাথে দুই ভাইয়ের মৃত্যুর ঘটনায় নিহতদের পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে আসে। তাদেরকে এক নজর দেখার জন্য ওই বাড়িতে কয়েক শতাধিক নারী-পুরুষের ভিড় জমে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ আব্দুল হাদী মিয়া বলেন, নিহতদের পারিবারিক সূত্রে জেনেছি সাঁতার না জানার কারণেই ফাহিম ও নাজমুল পুকুরের পানিতে ডুবে মারা যায়।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে উপপরিদর্শক (এসআই) ইউনুসকে পাঠানো হয়েছে। নিহত দুই শিশুর পরিবার, নিকট আত্মীয়-স্বজনসহ বাড়ির লোকজনের সাথে কথা বলা হয়েছে। কারো প্রতি কোন ধরনের অভিযোগ নেই তাদের। তারপরও বিষয়টি আমরা দেখছি, পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।


আরও পড়ুন