muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

হ্যামস্ট্রিং ইনজুরিতে মাশরাফী

জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন। গত সোমবার মিরপুর সিটি ক্লাব মাঠে অনুশীলনের সময় চোট পান নড়াইল এক্সপ্রেস।

বাংলাদেশ ক্রিকেটে বোর্ড (বিসিবি) নভেম্বরে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি লিগ আয়োজনের পরিকল্পনা করছে। মাশরাফী এই টুর্নামেন্ট দিয়ে ক্রিকেটে ফেরার পরিকল্পনা করছিলেন। তারই অংশ হিসেবে অনুশীলন শুরু করেছিলেন।

কিন্তু দুর্ভাগ্য তার। রানিংয়ের সময় হ্যামস্ট্রিংয়ে চোটে পড়েছেন ৩৭ বছর বয়সী ডানহাতি পেসার।

মাশরাফীর চোটের বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, ‘দৌড়ানোর সময় ও হ্যামস্ট্রিংয়ে ব্যথা পেয়েছে। প্রাথমিক চিকিৎসার কথা ফোনে মাশরাফীকে জানানো হয়েছে। ওর এখন একটা স্ক্যান করিয়ে নিলে ভালো হয়। তাহলে আমরা বুঝতে পারব কতটুকু আঘাত পেয়েছে।’

মাশরাফী সবশেষ মাঠে নেমেছিলেন গত মার্চে, ঢাকা প্রিমিয়ার লিগে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে। এক রাউন্ড খেলা হওয়ার পরই করোনার কারণে আসরটি স্থগিত হয়ে যায়। চলমান বিসিবি প্রেসিডেন্টস কাপে মাশরাফী বিবেচিত হননি।

নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী করোনাকালে দারুণ সব কাজ করে প্রশংসিত হয়েছেন। এই সময়ে স্ত্রীসহ করোনা আক্রান্তও হয়েছিলেন, পরে সেরে ওঠেন।

করোনা বেশ বড় পরীক্ষাই নিয়েছে মাশরাফীর পরিবারের। তার বাবা-মা, ভাইসহ আরো অনেকেই আক্রান্ত হয়ে সেরে উঠেছেন। সবশেষ মাশরাফীর ছেলে ও মেয়ের করোনা পজিটিভ হওয়ার খবর জানা গেছে।

Tags: