ভৈরব - November 1, 2020

কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান মো. ফারুক মিয়া

মুহাম্মদ মিজানুর রহমান কবির, ভৈরব প্রতিনিধি : কিশোরগঞ্জের বন্দর নগরী ভৈরব উপজেলার কালিকা প্রসাদ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান লায়ন মো. ফারুক মিয়া জেলার শ্রেষ্ট ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছে।

তিনি অত্যন্ত দক্ষতা, ন্যায়নিষ্ঠার সাথে কাজ করে ইউনিয়নের সকল শ্রেণীপেশার মানুষের মন জয় করে হৃদয়ে স্থান করে নিয়েছেন। ইতিমধ্যে মরণঘাতী করোনা ভাইরাস মহামারীতে সামনের সারিতে থেকে অত্যন্ত সততার সহিত কাজ করে প্রশাসনের নজর কারেন। এরই ধারাবাহিকতায় কিশোরগঞ্জ জেলায় ১০৮টি ইউপি চেয়ারম্যানকে মূল্যায়ন করা হয়।

 

২০১৭-১৮ অর্থ বছরের কর্মদক্ষতা মূল্যায়ন হিসাবে জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ ইউপি চেয়ারম্যান মো. ফারুক মিয়াকে নির্বাচিত করে সম্মাননা হিসাবে প্রদান করেন স্বর্ণের গোল্ডম্যাডেল ও ল্যাপটপ। গত ২৯ অক্টোবর ভৈরব উপজেলা মিলনায়তনে ভৈরব উপজেলা পরিষদের পক্ষ থেকে জেলার শ্রেষ্ট ইউপি চেয়ারম্যান লায়ন মো. ফারুক মিয়াকে সংবর্ধনা দেওয়া হয়।

 

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভৈরব উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া।

 

এ সময় উপজেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারী, ইউ পি চেয়ারম্যানবৃন্দ ও স্থানীয় ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আরও পড়ুন