কুলিয়ারচর - November 5, 2020

কুলিয়ারচরে ২০ ভিক্ষুকের মাঝে গরু ও ভ্যানগাড়ি বিতরণ

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উদ্যোগ ভিক্ষুক মুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে ভিক্ষুক পুনর্বাসন বাস্তবায়নে কিশোরগঞ্জের কুলিয়ারচরে ২০ ভিক্ষুকের মাঝে গাভি গরু ও ভ্যানগাড়ি বিতরণ করা হয়েছ’।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদ চত্ত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়াৎ ফেরদৌসী উপজেলারন ভিক্ষুকদের পুনর্বাসনের লক্ষে তাদের মাঝে গাভি গরু ও ভ্যানগাড়ি বিতরণ করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শারমিন সাত্তার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, গোবরিয়া আব্দুল্লাহপুর ইউপি চেয়ারম্যান মো. আব্বাস উদ্দিন, রামদী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. আলাল উদ্দিন, উছমানপুর ইউপি চেয়ারম্যান মো. নিজাম ক্বারী, ছয়সুতী ইউপি চেয়ারম্যান মীর মো. মিছবাহুল ইসলাম, সালুয়া ইউপি চেয়ারম্যান শাহ মো. মাহবুবুর রহমান, ফরিদপুর ইউপি চেয়ারম্যান লায়ন মোহাম্মদ শাহ আলম, বিভিন্ন ইউনিয়ন পরিষদের পরিষদের সদস্যবৃন্দসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

এ সময় উপজেলার ৬টি ইউনিয়ন ও পৌরসভায় মোট ১৪ জন ভিক্ষুকের মাঝে গাভি গরু ও ৬ জন ভিক্ষুকের মাঝে ব্যাটারি চালিত ভ্যানগাড়ি বিতরণ করা হয়।


আরও পড়ুন