কটিয়াদী - November 15, 2020

কটিয়াদীতে দূর্ঘটনায় আহত ব্যক্তিকে অর্থ সহায়তা

কিশোরগঞ্জের কটিয়াদীতে দূর্ঘটনায় আহত দিনমজুর জুয়েলের (১৯) চিকিৎসার জন্য গ্রামবাসীর সহযোগিতায় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন রক্তদান সমিতি’র পক্ষ থেকে নগদ দশ হাজার টাকা প্রদান করা হয়েছে।
রবিবার উপজেলার জালালপুর ইউনিয়নের চরঝাকালীয়া গ্রামে জুয়েলের হাতে নগদ দশ হাজার টাকা তুলে দেন রক্তদান সমিতি’র উপদেষ্টা, জেলা বন সম্প্রসারণ কেন্দ্রের রেঞ্জ অফিসার কবি হারুন অর রশিদ।
এ সময় উপস্থিত ছিলেন রক্তদান সমিতি’র প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক বদরুল আলম নাঈম, সমাজসেবক ফরিদ আলী, রক্তদান সমিতি’র সদস্য মাহফুজুর রহমান সাইফুল, রিয়াজুল আলম রোবেল, মো. রাজিব, মো. সোহেল, সাকিব হোসেন ইমরান, মাসুদ রানা, মো. সোহাগ, মোজাম্মেল, দুলাল মিয়া প্রমূখ।
এ ছাড়াও রক্তদান সমিতি’র সদস্য ফজলে রাব্বী শুভ, আকাশ দেবনাথ, নাঈমুর রহমান তাঁর ঔষধ-পত্রের ব্যয়ভার বহন করার আশ্বাস প্রদান করেন।
উল্লেখ্য ১৫ দিন পূর্বে জুয়েল গাছ থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও ময়মনসিংহ সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। অর্থ সংকটের কারণে তাকে তিন দিন আগে বাড়িতে আনা হয়েছে। এখনো তিনি শয্যাশায়ী।
এদিকে তাঁর বড় ভাই মুকুল (২৬) নয় মাস পূর্বে গাছ থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হয়েছিলেন এখনও পুরোপুরি সুস্থ হননি। তাঁর বাবা পক্ষাঘাতগ্রস্থ দুলাল মিয়া (৫৫) ভিক্ষাবৃত্তির মাধ্যমে খুব কষ্টে কোন রকম সংসার চালিয়ে যাচ্ছেন।

আরও পড়ুন