কিশোরগঞ্জে একাডেমি কাপ ফুটবলে চ্যাম্পিয়ন আজিমউদ্দিন আলো ফুটবল একাডেমি

কিশোরগঞ্জে একাডেমি কাপ ফুটবল (অনূর্ধ্ব-৮) এর শিরোপা জিতেছে আজিমউদ্দিন আলো ফুটবল একাডেমি। ফাইনালে শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্মৃতি সংসদকে টাইব্রেকারে ৩-৪ গোলে হারিয়েছে তারা। নির্ধারিত সময়ে গোলশুন্য ড্র ছিলো ম্যাচটি।

ম্যাচ শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন কিশোরগঞ্জ জেলা প্রশাসক মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরী, মিয়া ভাই ফাউন্ডেশনের সভাপতি মিয়া ভাই, কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদির মিয়া, জেলা ফুটবল এসোসিয়েশন এর সহ-সভাপতি এ কে এম ফারুক এবং শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্মৃতি সংসদের উপদেষ্টা সৈয়দ আফাকুল ইসলাম নাটু।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধিনে থাকা ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির অধিনে এই প্রতিযোগিতার আয়োজন করে কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিস।

ফাইনাল ম্যাচে সেরা খেলোয়াড় হয়েছে আজিমউদ্দিন আলো ফুটবল একাডেমির গোলকিপার তৌসিফ। টুর্নামেন্ট সেরা হয়েছে একই দলের মাহফুজ। টুর্নামেন্টে কিশোরগঞ্জ জেলার আটটি একাডেমি অংশ নেয়। এখান থেকে বাছাইকৃত ৩০ জন খেলোয়াড়কে মাসব্যাপী প্রশিক্ষণের আয়োজনের কথা জানান কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসার আল-আমিন।

এছাড়া প্রশিক্ষণ থেকে বাছাইকৃত প্রতিভাবান খেলোয়াড়দের নিয়ে ১৫ বছর মেয়াদী পরিকল্পনার কথা জানান মিয়া ভাই। আয়োজনের সার্বিক সহযোগিতায় ছিলো কিশোরগঞ্জ জেলা প্রশাসন, জেলা ফুটবল এসোসিয়েশন এবং মিয়া ভাই ফাউন্ডেশন।


আরও পড়ুন