ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে কিশোরগঞ্জে বিক্ষোভ সমাবেশ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বাধা ও কুষ্টিয়ার ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে কিশোরগঞ্জে পৃথকভাবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। বৃহ:বার সকাল ১১টায় শহরের আখরাবাজার শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কিশোরগঞ্জ জেলা ইউনিট ও সদর উপজেলা ইউনিট।

এ সমাবেশে উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার আলহাজ¦ মো. আসাদ উল্লাহ, সাবেক ডেপুটি কমান্ডার বাসির উদ্দিন ফারুকী, সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল মান্নান, জেলা ইউনিট কমান্ডের সাবেক সাংগঠিক কমান্ডার অধ্যাপক আবুল কাসেম প্রমুখ।

এদিকে দুপুর ১২টায় কিশোরগঞ্জ আইনজীবি সমিতির ভবনের সামনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবি পরিষদ কিশোরগঞ্জ জেলা শাখা। এই সমাবেশে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসার শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, জেলা আইনজীবি সমিতির সভাপতি ও পাবলিক প্রসিকিউকর শাহ আজিজুল হক, জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ শাহজাহান, জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সহিদুল আলম সহিদ প্রমুখ।


আরও পড়ুন