দেশের খবর - December 12, 2020

ভালুকায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা

ময়মনসিংহের ভালুকায় নিজ স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেছে পাষন্ড স্বামী। ভালুকা মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, শুক্রবার (১১ ডিসেম্বর) দিবাগত রাতে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের ডুবালিয়াপাড়া একালায় নজরুল ইসলামের বাড়ীর ভাড়াটিয়া স্থানীয় এডভান্স গামেন্টস্ধসঢ়; এর নারী শ্রমিক এক সন্তানের জননী রিক্তামনি (২৩) কে পারিবারিক কলহের জের ধরে তার স্বামী মোতালেব ঘরের চৌকির উপর ফেলে গলায় গামছা পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে ঘরের দরজা বাহির থেকে আটকিয়ে পালিয়ে যায়। পরে পাশের রুমের আরেক ভাড়াটিয়া শাওনকে ফোন করে তার স্ত্রী জিবিত না মৃত জানতে চান পাষণ্ড স্বামী। শাওন ঘরে গিয়ে চৌকির উপর রিক্তার লাশ দেখতে পেয়ে আশ পাশের সবাইকে বিষয়টি জানালে বাড়ির মালিক থানা পুলিশে খবর দিলে থানা পুলিশ নিহত রিক্তা মনির লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহত রিক্তা মনি নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার কৃষ্ণরামপুর এলাকার সাহিদ মিয়ার মেয়ে এবং তার স্বামী মোতালেব একই এলাকার আঃ কাদিরের ছেলে।

পাশের রুমের ভাড়াটিয়ারা জানান, প্রায় ৩ মাস যাবৎ তারা নজরুল ইসলামের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে থাকা কালীন প্রায়ই ঝগড়া-ঝাটি করতো। ৫বছর আগে তাদের পারিবারিক ভাবে বিয়ে হয়। তাদের ঘরে তানজিনা আক্তার ববলি নামের ২বছরের একটি মেয়ে রয়েছে। পাষণ্ড স্বামী মোতালেব গ্রামের বাড়ীতে কাজ কর্ম করলেও এখানে আসার পর কোন কাজ-কর্ম করতনা বলে জানা
যায়।

এ ঘটনায় ভালুকা মডেল থানার এস আই রোমন খান জানান, লাশের প্রাথমিক সুরতহাল রির্পোটে এটি হত্যা বলেই মনে হচ্ছে। লাশের
ময়না তদন্তের পর বিস্তারিত বলা যাবে। এ বঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


আরও পড়ুন