শেষ ১২ মিনিটে পিএসজির ৩ গোল

নেইমারকে ছাড়াই লিগ ওয়ানে বড় জয় পেয়েছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। ঘরের মাঠে বুধবার রাতে স্ট্রাসবার্গের জালে ‘এক হালি’ বল জড়িয়েছেন এমবাপ্পেরা। জবাবে একবারো পিএসজির জালে বল ঢোকাতে পারেনি স্ট্রাসবার্গ।

পুরো ম্যাচ দাপট দেখিয়ে খেললেও ৭৮ মিনিট পর্যন্ত মাত্র একবার সফল হয় পিএসজি। ধারণা করা হচ্ছিলো, ম্যাচ শুরুর ১৮ মিনিটে দেয়া ফরাসি ডিফেন্ডার পেমবেলের দেয়া একমাত্র গোলের সন্তুষ্টি নিয়েই মাঠ ছাড়বেন ফরাসি চ্যাম্পিয়নরা।

কিন্তু ৭৮ মিনিটের পর থেকে তাসের ঘরের মতো ভেঙে পড়ে স্ট্রাসবার্গের রক্ষণ। শেষ ১২ মিনিটে পিএসজির স্ট্রাইকাররা দলটির জাল কাঁপান ৩ বার। শুরুটা করেন পিএসজির তরুণ ফরাসি স্ট্রাইকার এমবাপ্পে। এর পর ইদ্রিসা গেয়ি ও মোইজে গোল করেন।

প্রথমার্ধে আরও গোল পেতে পারতো পিএসজি। কিন্তু স্ট্রাসবার্গ ভালোভাবেই তাদের রক্ষণ সামলে রাখে। এর মধ্যে তাদের গোলরক্ষক বেশ কয়েকটি সেভ করেন।

দ্বিতীয়ার্ধেও আক্রমণ চালিয়ে যেতে থাকে পিএসজি। তবে গোলের দেখা পাচ্ছিল না। সেই হতাশা কাটাতেই যেন শেষদিকে এসে ভয়ংকর হয়ে উঠে ফরাসি চ্যাম্পিয়নরা। ১২ মিনিটের মধ্যে করে ৩ গোল।

এতে ১৭ ম্যাচে ১১ জয় ও দুই ড্রয়ে ৩৫ পয়েন্ট নিয়ে আগের মতো তিন নম্বরেই আছে পিএসজি। সমান ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে ১৭তম স্থানে স্ট্রাসবার্গ। অন্যদিকে নঁতের বিপক্ষে ৩-০ গোলের জয়ে লিওঁ ৩৬ পয়েন্ট নিয়ে উঠেছে শীর্ষে।

এদিকে ইনজুরির কারণে এ বছরের বাকি দিনগুলোতে আর মাঠে নামতে পারবেন না নেইমারা বলে জানা গেছে।


আরও পড়ুন