muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

শ্রীপুরে আ.লীগ-বিএনপি সংঘর্ষ

গাজীপুরের শ্রীপুর পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে দুইপক্ষের ৩৫ জন আহত হয়েছে বলে দুই দলের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

রোববার (১০ জানুয়ারি) দুপুরে পৌর শহরে এ ঘটনা ঘটে।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির হিমু বলেন, উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা শেষে পৌর শহরে শান্তিপূর্ণ মিছিলে বিএনপির মেয়র প্রার্থী ও তার সমর্থকরা হামলা করে। এতে আওয়ামী লীগের ১৫ নেতাকর্মী আহত হয়েছেন।

এদিকে ঘটনায় আওয়ামী লীগের কর্মী-সমর্থকদের দায়ী করেছেন বিএনপির মেয়র প্রার্থী অ্যাডভোকেট কাজী খান। তিনি বলেন, আওয়ামী লীগের প্রার্থীর পরাজয় নিশ্চিত জেনে তার কর্মী-সমর্থকরা আমার ওপর হামলা করেছে। বসতবাড়িসহ আমার নির্বাচনী কার্যালয়ে হামলা চালিয়েছে। আমাকে নির্বাচনী প্রচারণা করতে না দেওয়ার ভয়ভীতি ও হুমকি ধামকি দিচ্ছে। হামলার ঘটনায় ২০ জন বিএনপির নেতাকর্মী আহত হয়েছেন।

সংঘর্ষের খবর পেয়ে কালিয়াকৈর সার্কেলের সহকারী পুলিশ সুপার আব্দুল আল-মামুন ও শ্রীপুর থানার অফিসার ইনচার্জ খোন্দকার ইমাম হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সহকারী পুলিশ সুপার আব্দুল আল-মামুন বলেন, বিএনপির নির্বাচনী কার্যালয়ে গিয়ে তাদের শান্ত থাকতে বলা হয়েছে। পাশাপাশি হামলার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

Tags: