ভোট চেয়ে ফেরার পথে ‘ধর্ষণের’ শিকার ইউপি সদস্য প্রার্থী

পটুয়াখালীর মির্জাগঞ্জে ইউপি নির্বাচনে সদস্য পদপ্রার্থী এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় দায়ের করা মামলায় তিনজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। গতকাল শনিবার এ ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. জলিল, রাজা ও সজিব শিকদার। মামলা সূত্রে জানা যায়, ইউপি নির্বাচনে সংরক্ষিত ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী ওই নারী গতকাল শনিবার রাতে তার গ্রামে ভোটারদের বাড়ি গিয়ে মহিলাদের কাছে প্রচারণা চালাচ্ছিলেন। সেখান থেকে রাত ৯টার দিকে বাড়ি ফিরছিলেন তিনি। পথে আগে থেকে ওৎপেতে থাকা জলিল, সজিব ও রাজাসহ কয়েকজন ওই নারীর মুখ চেপে ধরে রাস্তার পাশে ধানক্ষেতে নিয়ে ধর্ষণ করেন। এ সময় ভুক্তভোগী অজ্ঞান হয়ে পড়লে অভিযুক্তরা তাকে ফেলে চলে যান।

পরে রাত ১১টার দিকে ওই নারীর জ্ঞান ফিরলে তার চিৎকারে আশেপাশের লোকজন এসে উদ্ধার করে থানায় নিয়ে যায়। থানায় লিখিত অভিযোগ দিলে রাত ৩টার দিকে ওই তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। পরে অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ রহমান ঘটনাস্থলে পরিদর্শন করেন।

মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম বলেন, ‘ভুক্তভোগীর অভিযোগের পরিপ্রেক্ষিতে মামলা নেওয়া হয়েছে। আসামি তিনজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। এ ছাড়া নির্যাতিতার ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’


আরও পড়ুন