দেশের খবর - January 23, 2021

যশোরে ভুয়া ডিবি আটক

ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে যশোরে এক নারীর কাছ থেকে টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়ার সময় রানা (৩৮) নামে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে জনতা। শুক্রবার দুপুরে শহরের পালবাড়ির মোড়ে এ ঘটনা ঘটে।

পুরাতন কসবা পুলিশ ফাঁড়ির এসআই শহিদুল ইসলাম জানান, চুয়াডাঙ্গার জীবননগর থেকে সিহাব উদ্দিন নামে এক যুবক তার বান্ধবীকে নিয়ে যশোরে বেড়াতে আসেন। শুক্রবার দুপুরে মনিহার প্রেক্ষাগৃহ এলাকা থেকে একটি ইজিবাইকে উঠার সময় সেখান থেকে অন্য এক যুবকও ইজিবাইকে উঠে। ইজিবাইক কিছুদূর আসার পর আরও এক যুবক ইজিবাইকে উঠে। এরপর ওই দুজন সিহাব ও তার বান্ধবীকে উদ্দেশ্য করে অনৈতিক কর্মকাণ্ডসহ নানা অভিযোগ তোলে। তাদের পুলিশে দেওয়ার ভয়ও দেখানো হয়।

একপর্যায়ে পথে একস্থানে সিহাবকে নামিয়ে দিয়ে তার বান্ধীকে নিয়ে ইজিবাইকটি পালবাড়ির দিকে যায়। সেখানে আটক রানা নিজেকে ডিবি পুলিশের অফিসার পরিচয় দেয় এবং সিহাবের বান্ধবীর কাছ থেকে মোবাইল ফোন ও ৫০ টাকা কেড়ে নেয়। তার কাছে আরও টাকা দাবি করে রানা। এসময় ভুক্তভোগী মেয়ে চিৎকার ও কান্নাকাটি করলে আশেপাশের লোকজন এগিয়ে গিয়ে রানাকে ধরে জিজ্ঞাসাবাদ করে পরে পুলিশে খবর দেয়।

পরে পুলিশ এসে রানাকে আটক করে। এসময় তার আরেক সহযোগী ঝিনাইদহ সদর উপজেলার বিষয়খালী গ্রামের মুন্না নামে অপর এক যুবক পালিয়ে যায়। মুন্না ও রানার বিরুদ্ধে কোতয়ালি থানায় একটি মামলা হয়েছে।

রানা ঝিনাইদহ সদর উপজেলার কুল বাড়িয়া গ্রামের নজরুল মোল্লার ছেলে বলে জানা গেছে।


আরও পড়ুন