muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

সুনামগঞ্জে মাছ ধরা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

সুনামগঞ্জের দিরাই উপজেলায় একটি ডোবায় মাছ ধরাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত এবং নারীসহ আরো ১০ জন আহত হয়েছেন।

নিহতের নাম নিহতের নাম মো. আব্দুল জব্বার(৫০)। তিনি উপজেলার জগদল ইউনিয়নের রাজনাওঁ গ্রামের মৃত কনাই উল্ল্যাহ’র ছেলে। আহতরা হলেন নিহতের ভাই আব্দুল লতিফ(৪০),নিহতের তার ছেলে মো. শাহীনুর(১৬)। বাকি আহতদের নাম ও পরিচয় তাৎক্ষনিক জানা যায়নি। তবে আহতদের স্থানীয় দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে।

আটকৃতরা হলেন মো. সামছুল হক ও শিমুল হক।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,আজ রবিবার বিকেলে ইউনিয়নের রাজনাওঁ গ্রামের নিহতের লোকজন গ্রামের পাশে গোলের হাওরে বোরো জমির পাশে একটি ডোবায় মাছ ধরতে গেলে একই গ্রামের ওয়াব উল্ল্যাহ’র ছেলে মো. শাহাব উদ্দিনের লোকজন বাধাঁ দিলে প্রথমে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।  এতে শাহাব উদ্দিনের লোকজন আব্দুল জব্বারকে লাঠি দিয়ে মাথায় ও পিঠে আঘাত করলে তিনি ঘটনাস্থলেই মারা যান। এ সময় আহত হন নারীসহ আরো ১০ জন। খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পরে লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে জগদল ইউনিয়ন পরিষদেরর ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. হেলাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,একটি ডোবায় মাছ ধরা নিয়ে এমন সংঘর্ষের ঘটনাটি খুবই দুঃখজনক।  তিনি অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

এ ব্যাপারে দিরাই থানার অফিসার ইনচার্জ মো. আশরাফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান এই ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ দুইজনকে আটক করেছে। তবে এলাকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে।

Tags: