muktijoddhar kantho logo l o a d i n g

আইন আদালত

কিশোরগঞ্জে সন্তানসহ স্ত্রীকে হত্যায় স্বামীর ফাঁসি

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় চাঞ্চল্যকর স্ত্রী ও দুই মাস বয়সী শিশুপুত্রকে হত্যা মামলায় নজরুল ইসলাম নামে এক ব্যক্তিকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে দুই লাখ টাকা আর্থিক দণ্ড দেওয়া হয়েছে। 

কিশোরগঞ্জের প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আব্দুর রহিম সোমবার (৮ ফেব্রুয়ারি) আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি নজরুল ইসলাম পাকুন্দিয়া উপজেলার পাবদা গ্রামের সোহরাব উদ্দিনের ছেলে। মামলার বিবরণে জানা গেছে, পাবদা গ্রামের মৃত মোহাম্মদ আলীর কিশোরী মেয়ে রহিমা খাতুনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন নজরুল। একপর্যায়ে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে পরিবারের চাপের মুখে তাকে বিয়ে করতে বাধ্য হন তিনি।

২০১৬ সালের ১৯ নভেম্বর রহিমার গর্ভে একটি ছেলেসন্তানের জন্ম নেয়। ২০১৭ সালের ১৩ জানুয়ারি স্ত্রী রহিমা ও ছেলে আমিরুলকে বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন নজরুল। এর পর থেকে সন্তানসহ নিখোঁজ হন রহিমা।

পরে ২১ জানুয়ারি বিকেলে স্থানীয় আঙ্গিয়াদী বিলভরা বিল থেকে মা-ছেলের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহত রহিমার ভাই মো. আ. আউয়াল বাদী হয়ে নজরুলসহ চারজনকে আসামি করে পাকুন্দিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

তদন্ত শেষে ২০১৮ সালের ২৪ জানুয়ারি নজরুল ইসলামকে আসামি করে আদালতে চার্জশিট দেন মামলার তদন্ত কর্মকর্তা পাকুন্দিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. সাহাব উদ্দিন। আদালত বিচার প্রক্রিয়া শেষে আজ সোমবার রায় ঘোষণা করেন।

Tags: