দেশের খবর - February 11, 2021

ভালুকায় সড়ক দুর্ঘটনায় চালকের মৃত্যু

ময়মনসিংহের ভালুকা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় সিদ্দিক (৫০) নামে এক ট্রাক চালকের মৃত্যু এবং ৪ জন আহত হয়েছেন। নিহত সিদ্দিকের বাড়ি ঢাকা জেলায়।

বৃহস্পতিবার (১১ ফেব্র“য়ারি) সকাল সাড়ে ৬টার দিকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা একটি যাত্রীবাহী পিকআপ ভালুকা উপজেলার ভরাডোবা ইউনিয়নের ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকায় আসলে হঠাৎ করে নিয়ন্ত্রণ হারিয়ে অপর আরেকটি অটোরিকশাকে ধাক্কা দিলে ওই পিকআপটি উল্টে যায়। এতে পিকআপে থাকা ৪ জন আহত হন। এ সময় খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার আল মামুনের নেতৃত্বে উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা যায়, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা একটি বালু বোঝাই ট্রাক স্কয়ার মাস্টারবাড়ি তেপান্তর রিসোর্সের সামনে আসলে হঠাৎ করে নিয়ন্ত্রণ হারিয়ে অপর আরেকটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ট্রাক চালকের মৃত্যু হয়।

এর আগে বুধবার (১০ ফেব্র“য়ারি) দিবাগত রাত ৩টা ৪০মিনিটের দিকে ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের স্কয়ার মাস্টারবাড়ি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের তেপান্তর রিসোর্সের সামনে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করে ভালুকা হাইওয়ে পুলিশের এসআই মো. মোয়াজ্জেম হোসেন জানান, একটি বালু বোঝাই ট্রাক অপর আরেকটি ট্রাকের পেছনে ধাক্কা দিলে ঘটনাস্থলে ট্রাকের চালক নিহত হয়েছে বলে জানিয়েছেন তিনি।


আরও পড়ুন