রাকিবের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে : নাসির

কেবিন ক্রু তামিমা সুলতানা তাম্মির আগের স্বামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন ক্রিকেটার নাসির হোসেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন মন্তব্যের জেরে বুধবার বিকালে বনানীতে সংবাদ সম্মেলনে আসেন নাসির হোসেন ও তামিমা।  এ সময় তাদের আইনজীবীও উপস্থিত ছিলেন। তারা দাবি করেন, বৈধ প্রক্রিয়াই তারা বিয়ে করেছেন। তাদের বিরুদ্ধে রাকিব নামে ওই যুবক অপপ্রচার চালাচ্ছেন।

এর আগে এদিন ডিভোর্স পেপার ছাড়াই অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে নাসির হোসেন ও তামিমার বিরুদ্ধে আদালতে মামলা করা হয়। মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত।  এরপরই এই নবদম্পতি সংবাদ সম্মেলনে আসেন।

সাংবাদিকদের এক প্রশ্নে জবাবে নাসির হোসেন বলেন, এতদিন ও শুধু তামিমা ছিল। আজ থেকে তামিমা হোসেন। আমি চাইব না কেউ কোনোভাবে ওর বিরুদ্ধে কিছু বলুক। যারাই যেখান থেকে কিছু বলবে আমি আইনগত ব্যবস্থা নেব।

তাদের বিরুদ্ধে মামলা হয়েছে এই বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে তাদের আইনজীবী জানান, আদালতে তারা সব প্রমাণাদি উপস্থিত করবেন। তারা গণমাধ্যমে মামলার খবর শুনেছেন, এখনো কোনো নোটিশ পাননি।

সংবাদ সম্মেলনে তাদের পক্ষে আইনজীবী তালাকনামার কপি উপস্থিত সাংবাদিকদের হস্তান্তর করেন। পাশাপাশি তাদের লিখিত বক্তব্যের কপিও দেন।

এবারের ভালোবাসা দিবসে প্রেমিকা তামিমাকে বিয়ে করার সিদ্ধান্ত নেন নাসির।  পরিকল্পনামাফিক জমকালো উদযাপনে সেদিন বিয়েটাও করে ফেলেন। বিয়ের সপ্তাহ না গড়াতেই রাকিব হাসান নামে এক যুবক নাসিরের স্ত্রীর নামে জিডি করেন।  রাকিবের অভিযোগ– নাসির তার স্ত্রীকে বিয়ে করেছে। নাসিরকে বিয়ের আগে তামিমা রাকিবকে ডিভোর্স দেননি। ওই সংসারে তাদের আট বছরের কন্যাসন্তান রয়েছে।


আরও পড়ুন