কিশোরগঞ্জে পুলিশ মেমোরিয়াল ডে পালিত

কিশোরগঞ্জে কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের স্মরণে পুলিশ মেমোরিয়াল ডে পালিত হয়েছে। সোমবার (১ মার্চ) জেলা পুলিশ লাইন্সে এ উপলক্ষে নানা আয়োজনের মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানমালার মধ্যে ছিল র‌্যালি, নিহতদের স্মরণস্থম্ভে পুষ্পস্তবক অর্পণ, প্যারেড, নিহত পুলিশ সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া, আলোচনা সভা ও নিহতদের পরিবারের মাঝে উপহার বিতরণ।

আলোচনাসভায় সভাপতিত্ব করেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর খালেদ বিপিএম (বার)। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম। বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানমালায় উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, জেলা আইনজীবী সমিতির সভাপতি ও পিপি অ্যাডভোকেট শাহ আজিজুল হক, জিপি অ্যাডভোকেট বিজয় শংকর রায়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন নিহত পুলিশ সদস্যদের পরিবারের পক্ষ থেকে মো. নাসির উদ্দিন ও মো. নূরুল ইসলাম। এছাড়া আরো বক্তব্য রাখেন পিবিআই পুলিশ সুপার শাহাদাৎ হোসেন, সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, সাংবাদিক মোস্তফা কামাল, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম। আলোচনা সভাটি সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

আলোচনাসভা শেষে দায়িত্ব পালনকালে কিশোরগঞ্জ জেলার ৩৭ জন নিহত পুলিশ সদস্যের পরিবারের মাঝে ক্রেস্ট ও উপহার বিতরণ করা হয়।


আরও পড়ুন