muktijoddhar kantho logo l o a d i n g

বিনোদন

জেমসের কনসার্ট বাতিল

স্বাধীনতা দিবসের সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে আজ শুক্রবার গাজীপুর রাজবাড়ি মাঠে এক কনসার্টের আয়োজন করা হয়েছিল। এই কনসার্টে গান গাওয়ার কথা ছিল নগর বাউল জেমসের। শুক্রবার ২৬ মার্চ গান করতে মঞ্চে ওঠার কথা ছিল জেমসের। কিন্তু গাজীপুরে করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় আকস্মিকভাবে কনসার্টটি বাতিল করা হয়েছে বলে জেমসের মুখপাত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

গাজীপুর সিটি করপোরেশনের আয়োজনে মেয়র জাহাঙ্গীর আলমের তত্ত্বাবধানে কনসার্টের সমন্বয়কের দায়িত্বে ছিলেন উপস্থাপক ও নির্মাতা আনজাম মাসুদ। তিনি জানান, দিনব্যাপী অনুষ্ঠানের অংশ হিসেবে বেলা তিনটার সাংস্কৃতিক পর্বে ছিল কনসার্ট। সেখানেই গান করার কথা ছিল জেমসের। কিন্তু সারা দেশে করোনা পরিস্থিতির অবনতির কারণে সরকার বড় ধরনের জমায়েত নিষিদ্ধ করেছে।

করোনার সংক্রমণ শুরু হওয়ার পর গত বছরের মার্চ থেকে অন্য সবার মতোই ঘরে কাটিয়েছেন দেশের প্রখ্যাত ব্যান্ড সংগীত তারকা মাহফুজ আনাম জেমস। স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে অনুষ্ঠান করার অনুমতি থাকলেও সংক্রমণের ঝুঁকি থাকায় কনসার্টে খুব একটা দেখা যায়নি তাকে। প্রায় এক বছর পর কনসার্টে অংশ নিতে শুরু করেছিলেন তিনি। এরই ধারাবাহিকতায় স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে গাজীপুরের কনসার্টে অংশ নেওয়ার কথা ছিল তার।

Tags: